মালিক বললেন ‘নট কুল’, রমিজ বললেন ‘অল ইজ কুল’!

শোয়েব মালিক রমিজ রাজা
Vinkmag ad

টুইটারে কথার যুদ্ধ চলছে শোয়েব মালিক ও রমিজ রাজার মধ্যে। পাকিস্তানের হয়ে বিশ্বকাপ জেতা ক্রিকেটার, বর্তমানে ধারাভাষ্যকে ক্যারিয়ার হিসাবে নেওয়া রমিজ রাজা মোহাম্মদ হাফিজ ও শোয়েব মালিকদের মত সিনিয়রদের দয়া করে অবসর নিতে বলেন। এরপর থেকেই শুরু হয় আলোচনা-সমালোচনা।

মোহাম্মদ হাফিজ জবাব না দিলেও ব্যাপারটা ভালোভাবে না নেওয়া শোয়েব মালিক মজার ছলেই রমিজ রাজার কথার জবাব দেন। টুইটারে সেটির জবাব আসে রমিজ রাজার কাছ থেকে।

তবে রমিজ রাজা এক অভিযোগ করে বসেন। নিজের টুইটারে তিনি লেখেন যে শোয়েব মালিকের বর্তমান সোশ্যাল মিডিয়া ম্যানেজার যিনি কিনা রমিজ রাজার টুইটার আইডি খুলে দিয়েছিলেন তিনি মালিককে উদ্দেশ্য করে করা টুইট মুছে দিয়েছেন। যেটা সত্য নয়।

শোয়েব মালিক এই ইস্যুতে টুইটারে লেখেন, অবসর নিয়ে মতানৈক্য হওয়াটা ‘কুল’, কিন্তু আমার ম্যানেজার কর্তৃক টুইট মুছে দেওয়ার কথা বলাটা অসত্য, এটা ‘নট কুল’।

মূলত রমিজ রাজার বোঝার ভুল ছিল সেটি। টুইটারে শুরুতেই কোন আইডিকে মেনশন করলে সেটি টুইট সেকশনে না থেকে টুইট ও রিপ্লাই সেকশনে জমা থাকে।

টেকনিক্যাল ও বোঝার ভুল স্বীকার করে রমিজ রাজা পরে টুইট করেন। শোয়েব মালিককে দুশ্চিন্তা না করে ঘরে থাকতে বলেন রমিজ, আর লেখেন, ‘অল ইজ কুল’।

৯৭ ডেস্ক

Read Previous

ইমরুলের পিতৃবিয়োগে ক্রিকেটারদের শোকবার্তা

Read Next

আফ্রিদি জানালেন কার বিপক্ষে বল করা সবচেয়ে কঠিন ছিল

Total
4
Share