না ফেরার দেশে ইমরুল কায়েসের পিতা

ইমরুল কায়েস
Vinkmag ad

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা ওপেনার ইমরুল কায়েস। আজ রবিবার (১৯ এপ্রিল) না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন তার পিতা বানি আমিন বিশ্বাস। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর।

গত ২৩ মার্চ বেলা ১০ টার দিকে মেহেরপুর-কাথুলি সড়কে ছহিউদ্দিন ডিগ্রি কলেজের সামনে ঘটা দুর্ঘটনায় আঘাত পান বানি আমিন বিশ্বাস। স্থানীয়রা তাকে আঘাতপ্রাপ্ত অবস্থায় ভর্তি করে মেহেরপুর জেনারেল হাসপাতালে। পরে সেখান থেকে তাকে চিকিৎসকের পরামর্শে নেওয়া হয় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে।

দুর্ঘটনায় তার একটি পা ভেঙে গিয়েছিল তার। এছাড়া কানে আঘাত পেয়েছিলেন তিনি। গণমাধ্যমকে স্থানীয়দের বরাত দিয়ে মেহেরপুর সদর থানার ওসি জানিয়েছিলেন, মেহেরপুর সদর উপজেলার উজ্জলপুর গ্রামের নিজ বাড়ি থেকে মেহেরপুর আসার পথে ছহিউদ্দিন ডিগ্রি কলেজের পাশে একটি আলমসাধুর সাথে ধাক্কায় আহত হন বানি আমিন বিশ্বাস।

পরে অবস্থার অবনতি হলে আকাশপথে তাকে ঢাকায় আনেন ইমরুল কায়েস। প্রথমে স্কয়ার হাসপাতালের আইসিইউতে ভর্তি ছিলেন তিনি। সেখান থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) এ স্থানান্তর করা হয় তাকে। অবস্থার খুব বেশি উন্নতি না হওয়াতে তাকে দেশের বাইরে চিকিৎসার জন্য নিয়ে যেতে চেয়েছিল ইমরুল কায়েসের পরিবার। তবে করোনা ভাইরাসের কারণে চলমান অচলাবস্থায় সেটা সম্ভবপর হয়নি।

আজ রাত আনুমানিক ৯ টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বানি আমিন বিশ্বাস।

৯৭ প্রতিবেদক

Read Previous

করোনার সময় বেড়েছে জুয়াড়িদের কার্যকলাপ

Read Next

করোনার সময় পঞ্চপান্ডবের সম্মিলিত উদ্যোগ

Total
138
Share