অসহায়দের পাশে দাঁড়াতে সাকিবের প্রচেষ্টার অংশ হল ‘এইস’

এইস দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন
Vinkmag ad

করোনায় অসহায়দের পাশে দাঁড়াতে বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের প্রতিষ্ঠিত দ্যা সাকিব আল হাসান ফাউন্ডেশনের কার্যক্রম শুরু হয়েছে বেশ কিছুদিন আগে। সমাজের নানা শ্রেণির লোকজন ফাউন্ডেশনে দিতে শুরু করে অনুদান। অনুদান দেওয়ার প্রক্রিয়াকে সহজ ও একটি কাঠামোতে আনতে গতকাল (১৭ এপ্রিল) চালু করা হয় ওয়েবসাইটও।

আগে থেকেই বেশ কিছু স্বনামধন্য প্রতিষ্ঠান সাকিবের এই কার্যক্রমের অংশ হতে থাকে। এবার সেই যাত্রায় যোগ দিয়েছে করপোরেট ও অ্যামেচার ক্রিকেট টুর্নামেন্ট আয়োজক সংস্থা এইস। প্রতিষ্ঠানটি সম্প্রতি জাঁকজমকভাবে শেষ করে ব্যাংকার্স ক্রিকেট টুর্নামেন্ট।

এবার তারা অংশ নিয়েছে সাকিবের অসহায়দের পাশে দাঁড়ানোর প্রচেষ্টাতেও। সাকিব আল হাসানের জন্মস্থান মাগুরাতে বিতরণের জন্য নিত্য প্রয়োজনীয় পন্যের ১৫০০ প্যাকেজ দিয়েছে তারা। তাদের এই অনুদানের বিষয়টি নিশ্চিত করে দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন।

এইসকে ধন্যবাদ জানিয়ে ‘দ্যা সাকিব আল হাসান ফাউন্ডেশন’ তাদের ফেসবুক পেইজে লিখে, ‘ সাকিব আল হাসান ফাউন্ডেশনের পক্ষ থেকে ধন্যবাদ জানাই এইস -কে, মাগুরায় সুবিধাবঞ্চিত পরিবারগুলিতে প্রয়োজনীয় দ্রব্য সম্বলিত ১৫০০ প্যাকেজ বিতরণের জন্য। বর্তমান এই দুঃসময়ে একে অপরের পাশে দাঁড়ানো খুবই জরুরি। এইস’র কাছে আমরা কৃতজ্ঞ এভাবে পাশে থেকে ভালোবাসা ছড়িয়ে দেওয়ার জন্য।

আপনার সাধ্যমত সাহায্য করুণ, যাতে আমাদের সবার অনুদানে অসহায় মানুষগুলোর জীবন বদলে দিতে পারি। ‘

গতকাল (১৭ এপ্রিল) ওয়েবসাইট যাত্রার দিনে নিজের ফেসবুক পেইজে লাইভে আসেন সাকিব আল হাসান। এই সংকটময় সময় মোকাবেলায় সমাজের প্রত্যেকের কাছে সাকিব আহ্বান জানান নিজ নিজ অবস্থান থেকে সবাই যেন এগিয়ে আসে সামর্থ্য অনুসারে।

৯৭ প্রতিবেদক

Read Previous

‘ঐ দেড় ঘন্টা আমার জীবন বদলে দিয়েছে’

Read Next

ইংল্যান্ডের ‘৩’ মাঠে গ্রীষ্মের সব ম্যাচ

Total
9
Share