রুটের নেতৃত্বে প্রথম টেস্ট স্কোয়াডে ব্যালান্স

featured photo1 1
Vinkmag ad

eng

লর্ডসে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্টে গ্যারি ব্যালান্স তিন নম্বর স্থানে ব্যাট করতে পারেন। হ্যাম্পশায়ার স্পিনার লিয়াম ডাউসনকেও সুযোগ দেওয়া হয়েছে প্রথম টেস্টের দলে। জো রুটের নেতৃত্বে প্রথম টেস্টের জন্য ১২ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড।

গত অক্টোবরে বাংলাদেশের বিপক্ষে ড্র টেস্ট সিরিজে বাজে পারফরম্যান্স করেছিলেন ব্যালান্স। দুই টেস্টের চার ইনিংসে মাত্র ২৪ রান করে দল থেকে বাদ পড়েছিলেন। তবে কাউন্টি চ্যাম্পিয়নশিপের এ মৌসুমে অসাধারণ ব্যাটিং করেছেন এ বাঁহাতি ব্যাটসম্যান। ১১ চ্যাম্পিয়নশিপ ইনিংসে ১০১ গড়ে রান করেছেন ৮১৫। কাউন্টিতে ভালো পারফরম্যান্সের স্বীকৃতি স্বরূপ আবার দলে ডাক পেলেন ব্যালান্স।

এছাড়া দলে ডাক পাওয়া ক্রিকেটারদের মধ্যে নতুন মুখ মিডলসেক্স সিমার টবি রোলান্ড-জোন্স। স্পিনার লিয়াম ডাউসনের গত ডিসেম্বরে ভারতের বিপক্ষে অভিষেক হয়েছিল। তাকেও ফেরানো হয়েছে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্টের দলে। প্রোটিয়াদের বিপক্ষে চার ম্যাচের সিরিজ দিয়ে প্রথমবারের মতো টেস্টে অধিনায়কত্ব করবেন রুট। ৬ জুলাই লর্ডসে মুখোমুখি হবে দুই দল।

প্রথম টেস্টের ইংল্যান্ড স্কোয়াডঃ

জো রুট (অধিনায়ক), অ্যালিস্টার কুক, কিটন জেনিংস, গ্যারি ব্যালান্স, জনি বেয়ারস্টো, বেন স্টোকস, মঈন আলী, লিয়াম ডাউসন, টবি রোল্যান্ড-জোন্স, স্টুয়ার্ট ব্রড, মার্ক উড ও জিমি অ্যান্ডারসন।

৯৭ ডেস্ক

Read Previous

স্পিনারদের দাপটে ছোট সংগ্রহে বড় জয় পেলো ভারত

Read Next

অসুস্থতার কারণে দ্বিতীয় ওয়ানডেতে নেই মালিঙ্গা

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share