করোনা ত্রাণে অক্ষয়ের ২৫ কোটি, টুইটারে হার্দিক-চাহালদের প্রশংসা

অক্ষয় কুমার নরেন্দ্র মোদি
Vinkmag ad

ভারতীয় প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে করোনা ত্রাণ তহবিলে ২৫ কোটি টাকা অনুদান দেওয়ার কথা ঘোষণা করলেন বলিউড তারকা অক্ষয় কুমার। টুইটারে অক্ষয়ের প্রশংসায় পঞ্চমুখ হার্দিক পান্ডিয়া, যুজবেন্দ্র চাহালরা।

করোনা মোকাবিলার এমন পরিস্থিতিতে কেউ আর্থিক অনুদান দিয়ে সরকারের পাশে দাঁড়াচ্ছেন তো কেউ মাস্ক-স্যানিটাইজার দিয়ে সাহায্য করছেন। তবে এই মুহূর্তে দেশসেবার দিক থেকে বাকি সবাইকে কার্যত পিছনেই ফেলে দিলেন অক্ষয় কুমার। প্রধানমন্ত্রী মোদির নতুন ত্রাণ তহবিলে ২৫ কোটি টাকা দিলেন বলিউডের অক্ষয় কুমার।

করোনা যুদ্ধে জয়ী হতে ১ লক্ষ ৭০ হাজার কোটি টাকার আর্থিক প্যাকেজের ঘোষণা করেছিল ভারতের কেন্দ্রীয় অর্থমন্ত্রণালয়। কিন্তু পরিস্থিতি এতটাই খারাপ যে তা সামাল দিতে আরও অর্থের প্রয়োজন আছে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। এই অবস্থায় দাঁড়িয়ে শনিবার নতুন একটি তহবিল গঠনের কথা ঘোষণা করেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রধানমন্ত্রী নাগরিক সহায়তা ও জরুরি পরিস্থিতিকালীন ত্রাণ (পিএম কেয়ারস) নামে ওই তহবিলে দেশের সর্বস্তরের মানুষকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে আহ্বান জানান মোদি। আর এই ঘোষণার পরই তহবিলে ২৫ কোটি টাকা অনুদান দেন বলিউড অভিনেতা অক্ষয়।

এমন ঘোষণার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে প্রশংসা কুড়োচ্ছেন অক্ষয়। স্বামীর এই পদক্ষেপে গর্বিত স্ত্রী টুইঙ্কল খান্নাও। টুইট করে অক্ষয়ের প্রশংসাও করলেন অভিনেত্রী।

এছাড়া টুইটারে অক্ষয়ের বন্দনায় ক্রিকেটাররাও। হার্দিক পান্ডিয়া, যুজবেন্দ্র চাহালরা টুইট করে বলেছেন,

 

৯৭ প্রতিবেদক

Read Previous

পাকিস্তানি ক্রিকেটারদের ‘ডোনেট কারো না’ চ্যালেঞ্জ

Read Next

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আহত লিটন দাসের স্ত্রী

Total
7
Share