‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’

সাকিব আল হাসান ফাউন্ডেশন
Vinkmag ad

ক্রিকেটাররা পাবলিক ফিগার, যারা কিনা সাধারণ মানুষের জন্য আইডল। সাবেক ও বর্তমান অনেক ক্রিকেটারই আনুষ্ঠানিকভাবে নিজেদের জড়িয়েছেন চ্যারিটিতে। এবার সেই দলে নাম লেখালেন বাংলাদেশের পোস্টারবয় সাকিব আল হাসান। এমনিতে আগে অনেক চ্যারিটি করা সাকিব এবার খুললেন নিজের নামে একটি সংস্থা, যার নাম দিয়েছেন তিনি ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’। 

গোটা বাংলাদেশের মানুষের জীবনযাত্রার মান বৃদ্ধি ও তাদের জীবনকে নিরাপদ করাই সাকিব আল হাসান ফাউন্ডেশনের একমাত্র উদ্দেশ্য। সবাই এক হলে যেকোন রকম অবস্থা থেকে উত্তরণ সম্ভব বলে বিশ্বাস করেন সাকিব। তাই সবাইকে এক হয়ে, দলবেঁধে কাজ করে বাংলাদেশকে নিরাপদ রাখার আহ্বান জানিয়েছেন সাকিব।

নিজের অফিশিয়াল ফেসবুক পেইজে (ভেরিফাইড) সাকিব আল হাসান দ্যা সাকিব আল হাসান ফাউন্ডেশনের লোগোর ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন,

The Shakib Al Hasan Foundation

An Organization solely dedicated to make the lives of all Bangladeshis safer and better.

Together we can overcome anything. Let’s all work together as a team and lend our voices and hands to keep save Bangladesh.

#SAHF #StaySafe #SaveLives #Teamwork

করোনা ভাইরাস (কোভিড-১৯) মহামারি আকার ধারণ করেছে। চলমান সংকটকালীন মুহূর্তে সবাইই যে যার জায়গা থেকে এগিয়ে আসছেন। বাংলাদেশ জাতীয় দলের ২৭ জন ক্রিকেটার মিলে তাদের এক মাসের বেতনের অর্ধেক দান করেছেন সরকারি তহবিলে। মাশরাফি বিন মর্তুজা, রুবেল হোসেন, মোসাদ্দেক হোসেনরা এগিয়ে এসেছেন, দুস্থদের জন্য সাধ্যমতো ব্যবস্থা নিয়েছে লিটন-সঞ্চিতা জুটিও। এমন সময়ে সবারই নজর ছিল সাকিব আল হাসানের দিকে। নিজের নামে গঠন করা ফাউন্ডেশন নিয়েই হাজির হলেন বর্তমানে খেলা থেকে দূরে থাকা সাকিব আল হাসান।

৯৭ প্রতিবেদক

Read Previous

চুক্তির বাইরে থাকা ক্রিকেটারদের জন্য বিসিবির আর্থিক সহায়তার ঘোষণা

Read Next

সাকিব যোগ দিলেন ‘মিশন সেভ বাংলাদেশ’ এ

Total
91
Share