লাইভে বেফাঁস মন্তব্য করা চাহালকে কড়া জবাব দিলেন পিটারসেন

kevin pitersen cahal
Vinkmag ad

ইংল্যান্ডের সাবেক তারকা ব্যাটসম্যান কেভিন পিটারসেনের সঙ্গে ইনস্টাগ্রামে এক লাইভ টক শো-তে আসেন রোহিত শর্মাসেখানেই একটা বেফাঁস মন্তব্য করে উল্টো নাকাল হলেন ভারতের লেগ স্পিনার যুজবেন্দ্র চাহাল। কেভিন পিটারসেনের জবাব ছিলো এমন- চাহাল, তোমার বিরুদ্ধে আমি চোখ বন্ধ করেই বল পেটাতাম।’

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ভারতীয় ব্যাটসম্যান রোহিত শর্মার সঙ্গে লাইভে ছিলেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক কেভিন পিটারসেন। নিজেদের ক্যারিয়ারের বিভিন্ন স্মৃতি ও অভিজ্ঞতা নিয়ে আলোচনা করছিলেন তাঁরা। কিন্তু এই ‘লাইভ’ এর মধ্যে মজা করার উদ্দেশ্যে হঠাৎ মন্তব্য করলেন ভারতীয় লেগ স্পিনার যুজবেন্দ্র চাহাল।

কেভিন পিটারসেনকে উদ্দেশ্য করে যুজবেন্দ্র চাহাল লিখেছিলেন,

‘কেপি, তুমি আমার প্রথম টেস্ট উইকেট!’

যুজবেন্দ্র চাহাল ভারতীয় টেস্ট দলে এখনও সুযোগ পাননি। কিন্তু ১০৪ আন্তর্জাতিক টেস্ট খেলেছেন ইংলিশ ব্যাটসম্যান কেভিন পিটারসেন। আন্তর্জাতিক ক্রিকেটে ১টি টেস্ট না খেলা স্পিনারের এমন মন্তব্যের জবাব দিয়েছেন পিটারসেন কড়া ভাবেই। এক কমেন্টের জবাবে চাহালকে একদম চুপ করিয়ে দিয়েছেন কেপি,

‘ভাই, তোমার বল খেলার সুযোগ পেলে আমি চোখ বন্ধ করে পেটাতাম!’

করোনাভাইরাসের প্রভাবে বিপর্যস্ত পুরো বিশ্ব। ব্যতিক্রম নয় ক্রিকেটও। বিশ্বব্যাপী করোনা আশঙ্কায় স্থবির হয়ে আছে সবধরণের খেলাধুলা। মাঠের সাথে দুরত্ব বেড়েছে ক্রিকেটারদের, সময় কাটাতে হচ্ছে অনেকটা অপ্রত্যাশিত ছুটিতে। করোনার এই সময়ে কিভাবে সময় পার করছেন বিভিন্ন দেশের ক্রিকেটাররা?

কেউ-কেউ টুইটারে খেলছেন আইসোলেশন গেম। কেউ চ্যালেঞ্জ নিয়ে তৈরি করছেন টিকটক ভিডিও, কেউ আবার আরেক ক্রিকেটারকে জুড়ে দিচ্ছেন চ্যালেঞ্জ। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার কিংবা ইনস্টাগ্রামে যা যা করছেন ওয়ার্নার, স্টোকস, গেইল, আর্চাররা পোস্ট করেন নানান ভিডিও।

 

৯৭ প্রতিবেদক

Read Previous

করোনা ভাইরাস নিয়ে ব্রাভোর গান

Read Next

ভারতের কাছে চাওয়া ক্ষতিপূরণের ইস্যু আইসিসির বোর্ড সভায়

Total
7
Share