সমর্থকদের সুখবর দিল আইসিসি

featured photo updated v 3
Vinkmag ad

করোনা ভাইরাস (কোভিড-১৯) বিশ্বব্যাপী মহামারি আকার ধারণ করেছে। একারণে অন্যান্য সব খেলাধুলার মতো ক্রিকেট খেলাও বন্ধ রয়েছে। লাইভ খেলা দেখতে পারছে না ক্রিকেট সমর্থকরা। এমতাবস্থায় ভক্ত সমর্থকদের জন্য সুসংবাদ দিয়েছে ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা আইসিসি (ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল)।

আইসিসি তাদের বিস্তীর্ন সুবিশাল আর্কাইভ ব্রডকাস্টার পার্টনারদের জন্য খুলে দিচ্ছে সমর্থকদের ক্রিকেট খেলা দেখানোর নিমিত্তে। শেষ ৪৫ বছরে হওয়া খেলাগুলো সবার সামনে পুনর্জীবিত করার এই উদ্যোগ নিয়েছে আইসিসি। যাতে করোনার সংক্রমণের দিনগুলোতে ক্রিকেটের মাঝে থাকতে পারে সমর্থকরা।

লাইভ খেলা বন্ধ তবে আইসিসির এই উদ্যোগের ফলে সমর্থকরা স্মরণীয় ম্যাচগুলোর হাইলাইটস, আইসিসি ফিল্ম দেখতে পারবে। ১৯৭৫ সাল থেকে আইসিসির সকল ইভেন্ট (পুরুষ ও নারীদের- বিশ্বকাপ, টি-টোয়েন্টি বিশ্বকাপ, অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ, চ্যাম্পিয়ন্স ট্রফির ফুটেজ) থাকবে।

আইসিসির ফেসবুক ফ্যান পেইজে ক্রিকেট ইতিহাসের কিছু আইকনিক ম্যাচের রিপ্লে দেখানো হবে যেখানে সমর্থকরা ওয়াচ পার্টিতে দেখতে পারবে। আইসিসির সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে, আইসিসির ওয়েবসাইটে, মোবাইল অ্যাপে ম্যাচের হাইলাইটস, টুর্নামেন্টের রিক্যাপ দেখানো হবে।

৯৭ ডেস্ক

Read Previous

স্বাস্থ্যকর্মীদের জন্য উইলিয়ামসনের আবেগপূর্ণ খোলা চিঠি

Read Next

করোনার সময়ে যা যা করছেন গেইল, ওয়ার্নার, স্টোকস’রা

Total
39
Share