খুলনা টাইটান্সে প্রসন্ন, ডায়নামাইটসে খেলবেন রোভম্যান পাওয়েল

featured photo1 1 95
Vinkmag ad

prasanna

আসন্ন বিপিএলের(বাংলাদেশ প্রিমিয়ার লিগ) পঞ্চম আসরের পর্দা উঠবে আগামী ৪ নভেম্বর। গত আসরে প্রথমবারের মতো অংশগ্রহণ করে তৃতীয় সেরা দল নিয়ে টুর্নামেন্ট শেষ করেছিল খুলনা টাইটান্স। এবার শিরোপার দৌড়ে এগিয়ে থাকতে পঞ্চম বিদেশী ক্রিকেটার হিসেবে লঙ্কান অলরাউন্ডার সেকুগে প্রসন্নকে দলে ভিড়িয়েছে টাইটান্স।

বিপিএলের গত আসরে ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলেছিলেন প্রসন্ন। তবে এবার তাকে টাইটান্সের জার্সি গায়ে মাঠে দেখা যাবে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে খুলনা টাইটান্সের অফিশিয়াল পেজে এই তথ্য নিশ্চিত করা হয়েছে। প্রসন্নের অন্তর্ভুক্তির ব্যাপারে টাইটান্স থেকে জানানো হয়, ‘লোয়ার অর্ডারের মারকুটে ব্যাটসম্যান এবং কার্যকরী লেগ-স্পিনার, ডেথ-ওভারে তার ম্যাচ ঘুরিয়ে দেওয়ার মতো ক্ষমতা আছে। খুলনা টাইটান্স আনন্দের আথে ঘোষণা করছে বিপিএল ২০১৭ আসরে সেকুগে প্রসন্ন দলটির সাথে যোগ দিচ্ছে।’ ৩২ বছর বয়সী এ অলরাউন্ডার টি-টোয়েন্টিতে ৮২ ইনিংসে ১৬৩ স্ট্রাইক রেটে করেছেন ১০৫৭ রান। সেই সাথে কার্যকরী স্পিনে প্রতিপক্ষ ব্যাটসম্যানদের ঘায়েল করে ৬.৮৩ ইকোনমি রেটে উইকেট নিয়েছেন ৭৭টি।

বিপিএলের বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস এবারের মৌসুমেও শিরোপা নিজেদের ঘরে নিতে জোর প্রস্তুতি শুরু করেছে। অষ্টম বিদেশী ক্রিকেটার হিসেবে ক্যারিবীয়ান তরুণ অলরাউন্ডার রোভম্যান পাওয়েলকে দলে টেনেছে তারা। এরই মধ্যে পাওয়েল জ্যামাইকা তালাওয়াস, কোলকাতা নাইট রাইডার্সের মতো ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক দলে খেলেছেন।

powel

পাওয়েলের ওয়ানডে ক্রিকেটে অভিষেক হয় গত বছরের শেষ দিকে। চলতি বছরের মার্চেই পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টিতেও অভিষেক হয় তার। এখন পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের জার্সি গায়ে পাওয়েল ৬টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ ও ৫টি টি-টোয়েন্টি ম্যাচে খেলেছেন। অবশ্য আন্তর্জাতিক ক্রিকেটে খুব একটা সুবিধা করতে পারেননি এখনো। তবে নিজের দিনে যে, সব হিসেব পাল্টে দেওয়ার ক্ষমতা রাখেন এই অলরাউন্ডার।

৯৭ ডেস্ক

Read Previous

সাকিবের সঙ্গে চীন ভ্রমণে পাঁচ ভক্ত

Read Next

মিরের শতকে জিম্বাবুয়ের দারুণ জয়

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share