ভারতীয় গায়িকার কারণে ‘করোনা’ ঝুঁকিতে ডি’ককরা

sa
Vinkmag ad

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সিরিজ স্থগিত হয়ে যাওয়ায় ভারত থেকে দেশে ফিরেছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল। সেখানে ডি কক, ডু প্লেসিদের ১৪ দিন অন্যদের থেকে আলাদা থাকার পরামর্শ দেওয়া হয়েছে। লখনৌতে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল যে হোটেলে ছিল সেই একই হোটেলে ছিলেন করোনা আক্রান্ত বলিউডের গায়িকা কনিকা কাপুরও।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে এ মাসের শুরুর দিকে ভারতে গিয়েছিল দক্ষিণ আফ্রিকা। ধর্মশালায় প্রথম ওয়ানডে বৃষ্টিতে বাতিল হওয়ার পর লখনৌতে দ্বিতীয় ম্যাচে মাঠে নামার আগেই স্থগিত হয় সিরিজ। এরপর কোলকাতা, দুবাই ঘুরে দেশে ফেরেন প্রোটিয়ারা।

বিদেশ ফেরত ভারতীয় গায়িকা কনিকা কাপুর করোনায় আক্রান্ত হয়েছেন। ১৮ মার্চ কণিকার জ্বর আসে এবং তার শরীরে করোনার উপসর্গ দেখা যায়। এরপরই কণিকার পরীক্ষা করে জানা যায়, তিনি কোভিড ১৯-এ আক্রান্ত।

লন্ডন থেকে ১১ মার্চ তিনি দেশে ফেরেন। বলিউডের এই গায়িকা লখনৌতে পরবর্তী সময়ে একটি পার্টি করেন। বিদেশ থেকে ভারতে ফিরে কনিকা যে হোটেলে ছিলেন, সেই একই হোটেলে সফরকারী দক্ষিণ আফ্রিকান দল ছিল। প্রোটিয়া দল গত মঙ্গলবার দক্ষিণ আফ্রিকা ফিরে গিয়েছে। ১৪ থেকে ১৬ই মার্চ পর্যন্ত লখনৌর একই হোটেলে অবস্থান করেন বলিউডের এই জনপ্রিয় সঙ্গীত শিল্পী। দক্ষিণ আফ্রিকা দলও ১৬ই মার্চ পর্যন্ত সেখানে ছিল।

সেক্ষেত্রে কনিকার কারণে প্রোটিয়া দলের করোনা সংক্রমণের সম্ভাবনা তৈরি হয়ে গেল। কনিকার করোনা টেস্ট পজিটিভ আসার পর পার্টিতে উপস্থিত থাকা অনেকেই ইতিমধ্যে কোয়ারেন্টাইনে চলে গিয়েছেন।

৯৭ প্রতিবেদক

Read Previous

কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ স্টেইন, নতুন মুখ বেউরান হেনড্রিক্স

Read Next

ভারতে কারফিউ ভেঙে ক্রিকেট খেলায় আটক ৯

Total
7
Share