সাকিবের সঙ্গে চীন ভ্রমণে পাঁচ ভক্ত

featured photo1 1 93
Vinkmag ad

 

sakib 2

ক্রিকেটার সাকিব আল হাসানের ভক্ত সংখ্যা অগণিত। ক্রিকেটের পাশাপাশি অন্যান্য ব্যস্ততার জন্য ভক্তদের মধ্যে চাইলেই সহজে যে কেউ বিশ্বসেরা অলরাউন্ডারের কাছাকাছি যেতে পারেন না। মাঠের বাইরে সবসময় সাকিবের দেখা পাওয়া কিছুটা কষ্টসাধ্য ভক্তদের জন্য। শীর্ষস্থানীয় চাইনিজ মোবাইল কোম্পানি হুয়াউয়ে পাঁচ জন সৌভাগ্যবান বিজয়ীকে সুযোগ করে দিয়েছে সাকিব আল হাসানের সাথে চীন ভ্রমণের।

মোবাইল প্রতিষ্ঠানটি ১১ জুন থেকে ২৩ জুন পর্যন্ত ‘সাকিবের সাথে চায়না, কে যেতে চায় না’ নামক একটি ক্যাম্পেইনের আয়োজন করেছিল। আগ্রহীরা হুয়াউয়ে প্রতিষ্ঠানটির স্টোরে গিয়ে সেলফি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের নিজস্ব প্রোফাইলে নির্দিষ্ট হ্যাশট্যাগের মাধ্যমে পোস্ট করেছিল। এরপর সাকিব সম্পর্কে কয়েকটি সহজ প্রশ্নের সমাধান দেওয়ার পরই সৌভাগ্যবান পাঁচজনকে নির্বাচিত করা হয়।

ক্যাম্পেইনে মোবাইল প্রতিষ্ঠানটির প্রতিযোগিতার মাধ্যমে বিজয়ী পাঁচ জন বৃহস্পতিবার দুপুরে সাকিবের সঙ্গে ঢাকা ছাড়েন। এই পাঁচজন হচ্ছেন- মো. রাশেদুজ্জামান রাকিব, রাইয়ান কবির রাজিন, মাঈনুল হোসেন, ফারহান আনজুম ও ফারদিন আরাফাত।

বিজয়ী পাঁচ জন ২৯ জুন থেকে ৪ জুলাই পর্যন্ত সাকিবের সাথে চীনের বিভিন্ন জায়গায় পরিদর্শন করবেন। তারা খুব কাছ থেকেই প্রিয় খেলোয়াড় সাকিবের সাথে সময় কাটাবেন। এই সফরে সাকিবের সাথে আছেন তার স্ত্রী শিশির ও কন্যা আলায়না হাসান অব্রিও। তাই শুধু সাকিবই নয়, এই ছয় দিন সৌভাগ্যবান বিজয়ীরা চীনে সাকিবের পরিবারের সাথেও একসাথে ঘুরে বেড়ানোর সুযোগ পাবেন।

 

৯৭ ডেস্ক

Read Previous

রাজশাহী কিংসে সিমন্স, খুলনা টাইটান্সে রুশো

Read Next

খুলনা টাইটান্সে প্রসন্ন, ডায়নামাইটসে খেলবেন রোভম্যান পাওয়েল

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share