রাজশাহী কিংসে সিমন্স, খুলনা টাইটান্সে রুশো

featured photo1 1 92
Vinkmag ad

 

simmons

আসন্ন বিপিএলের(বাংলাদেশ প্রিমিয়ার লিগ) পঞ্চম আসরের পর্দা উঠবে আগামী ৪ নভেম্বর। এই আসরকে সামনে রেখে ক্যরিবীয়ান তারকা লেন্ডল সিমন্সকে দলে টেনেছে রাজশাহী কিংস। অন্যদিকে দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার রাইলে রুশোকে দলে ভিড়িয়েছে খুলনা টাইটান্স।

ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক টি-টোয়েন্টি লিগগুলোতে পরিচিত মুখ ওয়েস্ট ইন্ডিজের উদ্বোধনী ব্যাটসম্যান সিমন্স। আইপিএলে মুম্বাই, বিগ ব্যাশে ব্রিসবেন হিট, পিএসএলে করাচি কিংসের হয়ে খেলার অভিজ্ঞতা রয়েছে সিমন্সের। সর্বশেষ বিপিএলে খুলনা টাইটান্সের জার্সি গায়ে খেলেছিলেন এই মারমুখী ডানহাতি ব্যাটসম্যান। এবারের আসরে রাজশাহী কিংসে তার যোগ দেওয়ার খবরটি নিশ্চিত করেছে দলটির কর্তৃপক্ষ। রাজশাহী কিংস সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেদের ফ্যানপেইজে সিমন্সের অন্তর্ভুক্ত করার আনুষ্ঠানিক ঘোষণা দেয়।

russow

গত আসরে প্রথমবারের মতো অংশ নিয়ে তৃতীয় সেরা দল ছিল খুলনা টাইটান্স। এবার শিরোপা জয়ের লক্ষ্যে একাধিক বিদেশী ক্রিকেটারকে দলে নিয়েছে টাইটান্স। এরই ধারাবাহিকতায় খুলনা টাইটান্সের জার্সি গায়ে মাঠ মাতাবেন প্রোটিয়া ক্রিকেটার রুশো। দক্ষিণ আফ্রিকার হয়ে ৩৬টি ওয়ানডে ও ১৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা রুশো এই প্রথম বিপিএলে খেলার অভিজ্ঞতা অর্জন করবেন।

রুশোকে দলে অন্তর্ভুক্তির খবরটি নিশ্চিত করেছে খুলনা টাইটান্স। এর আগে এই মৌসুমে খেলার জন্য টাইটান্সে নাম লেখান অস্ট্রেলিয়ান মারকুটে ব্যাটসম্যান ক্রিস লীন, পাকিস্তানী দলপতি সরফরাজ আহমেদ ও শাদাব খান। গত মৌসুমে খেলা পাকিস্তানী পেসার জুনায়েদ খান এবারও টাইটান্সের হয়ে মাঠে নামা নিশ্চিত করেন। এছাড়াও আগামী দুই মৌসুমের জন্য খুলনা টাইটান্সের প্রধান কোচ হিসেবে থাকছেন শ্রীলঙ্কান কিংবদন্তী ব্যাটসম্যান মাহেলা জয়াবর্ধনে।

৯৭ ডেস্ক

Read Previous

কোহলি-কুম্বলের ঘটনাটি সঠিকভাবে পরিচালিত হয়নি: গাঙ্গুলী

Read Next

সাকিবের সঙ্গে চীন ভ্রমণে পাঁচ ভক্ত

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share