স্থগিত ঘোষনা করা হলো পিএসএলও

পিএসএল পাকিস্তান সুপার লিগ
Vinkmag ad

করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার আশঙ্কায় থমকে যাচ্ছে বিশ্বের প্রায় সব খেলাধুলা। প্রতিনিয়ত বিভিন্ন প্রান্ত থেকে আসছে থমকে যাওয়া, স্থগিত হওয়ার সংবাদ। যেখানে সর্বশেষ সংযোজন পাকিস্তান সুপার লিগ (পিএসএল)। করোনা ভাইরাসের শঙ্কা নিয়েই দর্শকশূন্য স্টেডিয়ামে চলছিল পিএসএলের খেলা। তবে আজ ঘোষণা আসলো স্থগিতের।

পিসিবি আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেছে পিএসএলের স্থগিত হবার খবর। যদিও প্রতিবেদন লেখার সময় পর্যন্ত বিস্তারিত কিছু জানায়নি তারা। তবে জানিয়েছে পরবর্তীতে হবে বাকি থাকা ম্যাচগুলো।

করোনা ভাইরাসের ছড়িয়ে পড়ার কারণে পাকিস্তানে পিএসএল আয়োজন করা হচ্ছিল দর্শকশুন্য স্টেডিয়ামে। ইতোমধ্যেই পাকিস্তান ছেড়ে গেছিলেন বেশ কিছু বিদেশি ক্রিকেটাররা। সূচিতেও এসেছিল বেশ কিছু বদল। আজ লাহোরে হবার কথা ছিল দুইটি সেমিফাইনাল। দুপুর ৩ টায় মুলতান সুলতান লড়তো পেশোয়ার জালমির বিপক্ষে, রাত ৮ টায় করাচি কিংসের প্রতিপক্ষ ছিল লাহোর কালান্দার্স।

গতকাল (১৬ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে পিসিবি জানিয়েছিল বাংলাদেশের ৩য় দফার পাকিস্তান সফর স্থগিত হয়েছে। বাংলাদেশের পাকিস্তান সফরের শেষ পর্ব হবার কথা ছিল করাচিতে। একটি ওয়ানডে ও টেস্ট খেলার জন্য বাংলাদেশের পাকিস্তানের উদ্দেশ্যে দেশ ছাড়ার কথা ছিল ২৯ মার্চ।

২৫ মার্চ থেকে শুরু হবার কথা ছিল পাকিস্তান কাপ ওয়ানডে টুর্নামেন্ট। সেটিও স্থগিত ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

৯৭ ডেস্ক

Read Previous

লাহোরে আম চেয়ে গ্রেফতার মাইকেল স্ল্যাটার!

Read Next

আইপিএল মাঠে গড়ালেও থাকবেন না অজি ক্রিকেটাররা!

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
15
Share