সারের ৬ ক্রিকেটার আইসোলেশনে

SURREY
Vinkmag ad

নিউজিল্যান্ডের ক্রিকেটারদের পর এবার ৭ দিনের ‘সেলফ- আইসোলেশন’ এ থাকবেন ইংলিশ কাউন্টি ক্রিকেট ক্লাব সারে’র ৬ ক্রিকেটার। এক বিবৃতিতে সারে ক্লাব জানিয়েছে এমন তথ্য, কিন্তু আইসোলেশনে যাওয়া কোনো ক্রিকেটারেরই নাম প্রকাশ করা হয়নি।

সারে ক্রিকেট ক্লাব খেলোয়াড়দের নাম প্রকাশ না করে আজ ১৬ মার্চ জানিয়েছে, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব সম্পর্কিত সতর্কতামূলক ব্যবস্থা হিসেবেই দলের ৬ ক্রিকেটারকে ক্লাব থেকে বিচ্ছিন্ন করা হয়েছে।

“যদিও আইসোলেশনে যাওয়া ছয় জনের কেউ’রই লক্ষণ চিহ্নিত হয়নি, নমুনা কাছাকাছি থাকার কারণে তাদেরকে এই সপ্তাহে বাড়িতে থাকার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। ছয় ক্রিকেটারের নাম এই মুহুর্তে দেওয়া হবে না। স্কোয়াডের বাকি সদস্যরা জিম, প্রশিক্ষণ চালু রাখবে।”

Flag for T20 Hants1

ভাইরাসের সতর্কতার অংশ হিসেবেই সারে ক্লাব কর্তৃপক্ষ সম্প্রতি শুরু হতে যাওয়া দুবাইতে তাদের প্রাক-মৌসুম অর্থাৎ কাউন্টি মৌসুম শুরু করার আগে প্রস্তুতি ক্যাম্পের জন্য সফরটি বাতিল করে। তবে তাদের প্রাক-মৌসুমের ম্যাচ গুলোর জন্য প্রস্তুতি চালিয়ে যাবেন। সাসেক্সের বিপক্ষে ম্যাচটি যা ২ এপ্রিল থেকে শুরু হওয়ার কথা।

পরের সপ্তাহের মধ্যে জাতীয় দলের ক্রিকেটাররা প্রস্তুতির জন্য সারে’র ক্যাম্পে যোগ দিবেন। স্যাম কুরান, বেন ফোকস এবং অলি পোপ শ্রীলঙ্কায় দুই ম্যাচের টেস্ট সিরিজ বাতিল হওয়ায় ইতিমধ্যে দেশে ফিরে এসেছে। জেসন রয়ও পিএসএলের খেলা বাদ দিয়ে ফিরেছেন ইংল্যান্ডে।

বিশ্ব ক্রীড়াঙ্গনে আরও আগেই ধাক্কা লেগেছে করোনাভাইরাসের। অনেক বৈশ্বিক ইভেন্টের সূচি গেছে বদলে। স্থগিত করা হয়েছে বেশ কিছু আন্তর্জাতিক সিরিজ। এছাড়া ফুটবলেও অনেক ম্যাচ ও টুর্নামেন্ট পিছিয়ে দেয়া হয়েছে। বাতিল হলো আইপিএল শুরুর সময়। পিএসএল হচ্ছে দর্শকশূন্য স্টেডিয়ামে।

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের বিস্তার রোধ করতে সতর্ক অবস্থানে যাচ্ছে সবাই।

৯৭ প্রতিবেদক

Read Previous

করোনা ইস্যুঃ উল্টো পথে হাঁটলেন সিকান্দার রাজা

Read Next

বাতিল শেফিল্ড শিল্ডের ফাইনাল, বন্ধ হচ্ছে অস্ট্রেলিয়ার সব ক্রিকেট

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
16
Share