তামিম-হৃদয়দের ব্যাটে চড়ে শাইনপুকুরের মোহামেডান বধ

তানজিদ হাসান তামিম
Vinkmag ad

ফতুল্লার খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে ঐতিহ্যবাহী মোহামেডান স্পো্টিং ক্লাবকে হারিয়ে দিয়েছে শাইনপুকুর ক্রিকেট ক্লাব। শেষ ওভার অব্দি গড়ানো ম্যাচে আলো কেড়েছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের দুই সদস্য তানজিদ হাসান তামিম ও তৌহিদ হৃদয়।

টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের অধিনায়ক আব্দুর রাজ্জাক। মাহমুদুল হাসান লিমনের ৫৮, ইরফান শুক্কুরের ৪৬, আব্দুল মজিদের ৪২ রানে ভর করে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে স্কোরবোর্ডে ২৫৭ রান জমা করে মোহামেডান।

শাইনপুকুরের হয়ে ২ টি করে উইকেট নেন মোহর শেখ অন্তর ও তানভীর ইসলাম। ১ টি করে উইকেট নেন রবিউল হক ও হাসান মুরাদ। রান আউটে কাটা পড়েন আব্দুল মজিদ ও ইরফান শুক্কুর।

জবাব দিতে নেমে তানজিদ হাসান তামিম ও সাব্বির হোসেনের উদ্বোধনী জুটিতে ৫৩ রান পায় শাইনপুকুর ক্রিকেট ক্লাব। তিনে নামা রবিউল ইসলামের সঙ্গেও পঞ্চাশোর্ধ্ব (৫২) রানের জুটি গড়েন তামিম। ৭৭ বলে ৩ চার ও ২ ছক্কায় ৫৯ রান করে থামেন তিনি।

ফিফটি আসে রবিউল ইসলাম ও অধিনায়ক তৌহিদ হৃদয়ের ব্যাট থেকেও। মাহিদুল ইসলাম অঙ্কন ফিফটির খুব কাছে যেয়ে পোড়েন ১ রানের আক্ষেপে। খেলা শেষ ওভার অব্দি গড়ালেও জয় পেতে বেগ পেতে হয়নি শাইনপুকুরের। ৩ বল ও ৫ উইকেট হাতে রেখে জয় নিশ্চিত করে দলটি।

মোহামেডানের হয়ে ১ টি করে উইকেট নেন আবু জায়েদ চৌধুরী রাহি, আবু হায়দার রনি, আব্দুর রাজ্জাক ও মাহমুদুল হাসান লিমন।

View this post on Instagram

Man of the Match. Tanzid Hasan Tamim.

A post shared by cricket97 (@cricket97bd) on

সংক্ষিপ্ত স্কোরঃ

মোহামেডান স্পোর্টিং ক্লাব ২৫৭/৮ (৫০), অভিষেক ২৯, মজিদ ৪২, শুক্কুর ৪৬, শুভ ২৫, লিমন ৫৮, নাদিফ ৭, শুভাগত ৩১, রনি ৭*, রাজ্জাক ২; মোহর ৭-০-৪৬-২, রবিউল ১০-০-৬৩-১, মুরাদ ১০-০-৪১-১, তানভীর ১০-০-৪৪-২।

শাইনপুকুর ক্রিকেট ক্লাব ২৫৮/৫ (৪৯.৩), তামিম ৫৯, সাব্বির ২৫, রবিউল ৫৪, তৌহিদ ৫০, অঙ্কন ৪৯, রিপন ১০*, রবিউল ৫*; রাহি ৯.৩-১-৪৩-১, রনি ১০-১-৪৩-১, রাজ্জাক ১০-১-৫৭-১, লিমন ৪-০-২০-১।

ফলাফলঃ শাইনপুকুর ক্রিকেট ক্লাব ৫ উইকেটে জয়ী।

ম্যাচসেরাঃ তানজিদ হাসান তামিম (শাইনপুকুর ক্রিকেট ক্লাব)।

৯৭ প্রতিবেদক

Read Previous

মাহমুদউল্লাহদের হারিয়ে তামিমদের শুভ সূচনা

Read Next

আশরাফুল, মাশরাফির ব্যর্থতার দিনে দল পেল বড় জয়

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
19
Share