মিরপুরে সৌম্য সরকারের ‘১’ রানের আক্ষেপ

সৌম্য সরকার গাজী গ্রুপ ক্রিকেটার্স
Vinkmag ad

জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের ১ম ম্যাচে দাপুটে ফিফটি করে ম্যাচসেরা হন। সেদিনই জানতে পারেন আছেন বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে। সাদা বলের ক্রিকেটে ‘এ প্লাস’ গ্রেডের চুক্তিতে থাকা সৌম্য সরকার আজ বঙ্গবন্ধু ডিপিএলে মাঠে নেমেছিলেন গাজী গ্রুপ ক্রিকেটার্সের হয়ে। ব্যাট হাতে দারুণ শুরু করা সৌম্য পুড়েছেন ‘১’ রানের আক্ষেপে।

আগে ব্যাট করে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২৫১ রান করে। বল হাতে ৫ ওভার বল করে সৌম্য থাকেন উইকেটশুন্য, রান দেন ওভারপ্রতি ৯.২০ করে, সাকুল্যে ৪৬।

ব্যাট হাতে অবশ্য পুষিয়ে দিচ্ছিলেন। ২য় ওভারেই সঙ্গী জাকির হাসানের (৫) বিদায় দেখা সৌম্য সরকার মুমিনুল হককে সাথে নিয়ে গড়েন ৪৯ রানের জুটি। ৪২ বলে ৪ চারে ২৮ রান করা মুমিনুলকে ফেরান অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলের পেসার শরিফুল ইসলাম।

চারে নামা অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে ৫১ রানের জুটি গড়েন সৌম্য সরকার। সাবলীল ব্যাটিংয়ে ফিফটির সুবাস যখন পাচ্ছিলেন তখন স্পিনার নাহিদুল ইসলামের বলে বোল্ড হন সৌম্য। ৫১ বলে ৫ চার ও ১ ছক্কায় ৪৯ রান করেই থামতে হয় সৌম্যকে। ২ বল বাদে নাহিদুল দ্বিতীয় শিকার হয়ে সাজঘরে ফেরেন ইয়াসির আলি চৌধুরী রাব্বি।

প্রতিবেদন লেখার সময় ২৯ ওভার শেষে গাজী গ্রুপ ক্রিকেটার্সের সংগ্রহ ৪ উইকেটে ১২৫ রান। উইকেটে আছেন মাহমুদউল্লাহ রিয়াদ ও আরিফুল হক।

সংক্ষিপ্ত স্কোর (১ম ইনিংস শেষে)-

প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ২৫১/৬ (৫০), তামিম ১৯, বিজয় ০, রনি ৭৯, রকিবুল ৫, মিঠুন ২৭, কাপালি ১৭, নাহিদুল ৫৩*, নাইম ৪৬*; হাসান ১০-১-৪৫-১, নাসুম ১০-০-৪০-২, মাহমুদউল্লাহ ১০-০-৫৩-৩।

প্রাইম ব্যাংকের ইনিংস রিপোর্ট পড়ুন

৯৭ প্রতিবেদক

Read Previous

বাংলাদেশের পাকিস্তান সফর স্থগিত ঘোষণা

Read Next

টি-টোয়েন্টিতে একই ম্যাচে সেঞ্চুরি ও ৭ উইকেট!

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
14
Share