হাসলো না আশরাফুলের ব্যাট, নাসিরের ফিফটি

মোহাম্মদ আশরাফুল
Vinkmag ad

সাভারের বিকেএসপি’র (বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান) ৪ নম্বর গ্রাউন্ডে এঁকে অপরের মুখোমুখি হয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। ডিপিএলের এবারের আসরে নিজের প্রথম ম্যাচে ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন মোহাম্মদ আশরাফুল। ফিফটি তুলে নিয়েছেন সৈকত আলি, নাসির হোসেন, নুরুল হাসান সোহানরা।

টসে জিতে আগে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ব্যাট করতে পাঠান খেলাঘর সমাজ কল্যাণ সমিতির অধিনায়ক জহুরুল ইসলাম অমি।

ইনিংসের ৬ষ্ঠ ওভারেই সফলতার মুখ দেখে খেলাঘর। ১৪ বলে ৩ রান করে ইফরান হোসেনের বলে উইকেটের পেছনে জহুরুল ইসলামকে ক্যাচ দিয়ে ফেরেন ওপেন করতে নামা মোহাম্মদ আশরাফুল।

দাপুটে ব্যাটিংয়ে শুরুর ঐ ধাক্কা বুঝতে দেননি সৈকত আলি। ৭৯ বলে ১০ চার ও ২ ছক্কায় ৮৩ রান করে আউট হন সৈকত। সৈকতের ফেরার পরের ওভারে ফিরে যান সোহরাওয়ার্দি শুভও (২৫)।

১১৬ রানে ৩ উইকেট হারানো শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ২০০ রানের গন্ডি পার করে নাসির হোসেন- নুরুল হাসান সোহান জুটি। ৪র্থ উইকেটে ৯৬ রান যোগ করেন এই দুইজন। ৫৭ বলে ২ চার ও ৪ ছক্কায় ৫৬ রান করে নাসির আউট হলে ভাঙে এই জুটি।

পরে ফিফটি তুলে নেন শেখ জামাল দলপতি নুরুল হাসান সোহানও। ৬৭ বলে ৫ চার ও ১ ছক্কায় ৫৮ রান করেন সোহান। সোহানকে বোল্ড করে সাজঘরে ফেরান সৈয়দ খালেদ আহমেদ। এরপর ইফরান হোসেনের বোলিংয়ে আর বেশি রান করতে পারেনি শেখ জামাল। জিয়াউর রহমানের ২১ বলে ২৪ রানের ইনিংসে ২৭০ এর গন্ডি পার করে তারা।

সংক্ষিপ্ত স্কোর (১ম ইনিংস শেষে)-

শেখ জামাল ধানমন্ডি ক্লাব ২৭৬/৯ (৫০), সৈকত ৮৩, আশরাফুল ৩, সোহরাওয়ার্দি ২৫, নাসির ৫৬, সোহান ৫৮, তানবীর ৪, মাশরাফি ১, জিয়া ২৪, ইলিয়াস ৪, সালাউদ্দিন ৬*, এবাদত ৩*; খালেদ ১০-০-৪৮-২, টিপু ১০-০-৫০-১, ইফরান ১০-১-৪৩-৪, মাসুম ১০-০-৬৪-২।

৯৭ প্রতিবেদক

Read Previous

নাইম হাসানের ঝড়ো ব্যাটিং, তামিমদের ২৫০ পার

Read Next

বাংলাদেশের পাকিস্তান সফর স্থগিত ঘোষণা

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
9
Share