বঙ্গবন্ধু ডিপিএলে আবাহনীর ভুতুড়ে শুরু

লিটন দাস আফিফ হোসেন ধ্রুব মোহাম্মদ নাইম শেখ
Vinkmag ad

আজ থেকে শুরু হয়েছে বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিএল)। ১ম ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেডের মুখোমুখি হয়েছে পারটেক্স স্পোর্টিং ক্লাব। আবাহনীর শুরুটা হয়েছে ভুতুড়ে, ভুলে যাবার মতো।

মিরপর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন আবাহনী লিমিটেডের অধিনায়ক মুশফিকুর রহিম। আবাহনীর হয়ে ইনিংসের গোড়াপত্তন করতে নামেন লিটন কুমার দাস ও মোহাম্মদ নাইম শেখ।

শুরুটা ভুলে যাবার মতো হয় আবাহনীর। ইনিংসের প্রথম ওভারের শেষ বলে রনি হোসেনের বলে বোল্ড হয়ে সাজঘরে ফিরতে হয় লিটন দাসকে। জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজে রানের বন্যা বইয়ে দেওয়া এই ডানহাতি ব্যাটসম্যান ফেরেন শুন্যহাতে।

২য় ওভারের ১ম বলে জয়নুল ইসলামের বলে উইকেটরক্ষক ধীমান ঘোষকে ক্যাচ দিয়ে সাজঘরের পথ ধরেন মোহাম্মদ নাইম শেখও।

দ্রুত দুই উইকেট হারিয়ে খোলসবন্দী হয়ে ব্যাট করতে থাকেন তিনে নামা নাজমুল হোসেন শান্ত ও চারে নামা অধিনায়ক মুশফিকুর রহিম। ১২ তম ওভারের ৪র্থ বলে জয়নুল ইসলামের দ্বিতীয় শিকারে পরিণত হন শান্ত। ৩২ বলে ১৫ রান করে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন শান্ত।

প্রতিবেদন লেখার সময় ১২ ওভার শেষে আবাহনীর সংগ্রহ ৩ উইকেটে ২৭ রান। ২ বলে ০ রান নিয়ে আমিনুল ইসলাম বিপ্লব, ৩১ বলে ৬ রান নিয়ে মুশফিক ব্যাট করছেন।

বঙ্গবন্ধু ডিপিএলে আজ মাঠে গড়িয়েছে আরো দুই ম্যাচ। সাভারের বিকেএসপি’র (বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান) ৪ নম্বর গ্রাউন্ডে লিজেন্ডস অব রুপগঞ্জ মুখোমুখি হয়েছে ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাবের। ফতুল্লার খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে প্রাইম দোস্লেশ্বর স্পোর্টিং ক্লাব খেলছে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে।

আরো পড়ুনঃ

মুশফিকের সেঞ্চুরি

সাইফউদ্দিনের ব্যাটিং তান্ডব

৯৭ প্রতিবেদক

Read Previous

দল সফল হয়েছে বলেই মাশরাফির গুণের কথা সামনে এসেছে

Read Next

বঙ্গবন্ধু ডিপিএলঃ কে কোন দলে

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
18
Share