ধারাভাষ্য প্যানেল থেকে বাদ সঞ্জয় মাঞ্জরেকার

সঞ্জয় মাঞ্জরেকার
Vinkmag ad

করোনা ইস্যুতে চারিদিকে তোলপাড়। এই ভাইরাসের জন্য সতর্কতাবশত স্থগিত রাখা হচ্ছে বিভিন্ন স্পোর্টস ইভেন্ট। ক্রিকেটও তার বাইরে নয়। ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার ওয়ানডে সিরিজ বন্ধ ঘোষণা করা হয়েছে।

ধরমশালায় ১ম ওয়ানডেটি অবশ্য মাঠে গড়াবার কথা ছিল। তবে বৃষ্টিতে ভেসে যায় সেই ম্যাচ। সেই ম্যাচের ব্রডকাস্টিংয়ের জন্য বিসিসিআই (বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া) এর ধারাভাষ্য প্যানেলের সুনীল গাভাস্কার, শিবরামকৃষ্ণ, মুরালি কার্তিকরা উপস্থিত ছিলেন। তবে ছিলেন না সঞ্জয় মাঞ্জরেকার।

47234483 214593956122483 5564324702576443392 n
ফাইল ছবি

ভারতীয় সংবাদমাধ্যম মুম্বাই মিররের খবর অনুযায়ী বিসিসিআই সঞ্জয় মাঞ্জরেকারকে ধারাভাষ্য প্যানেল থেকে বাদ দিয়ে দিয়েছে। তার সার্ভিসে সন্তুষ্ট নয় ভারতীয় ক্রিকেট বোর্ড।

১৯৯৬ সালে অবসর নেওয়া সঞ্জয় মাঞ্জরেকার শেষ ৩ ক্রিকেট বিশ্বকাপ সহ আইসিসির সকল ইভেন্টেই ধারাভাষ্যকার হিসাবে ছিলেন। মাঞ্জরেকারের সার্ভিসে অসন্তুষ্ট বিসিসিআই তাকে আইপিএলের ধারাভাষ্য প্যানেলেও রাখবে না বলে খবর প্রকাশ করেছে মুম্বাই মিরর।

এক বিসিসিআই কর্তা এ বিষয়ে মুম্বাই মিররকে জানান, ‘তাকে মনে হয় আইপিএলের ধারাভাষ্য প্যানেল থেকেও বাদ দেওয়া হবে। এখন এটা আমাদের চিন্তার বিষয় না। তবে ফ্যাক্ট হলো তার কাজে বিসিসিআই সন্তুষ্ট না।’

ইদানিংকালে বেশ কিছু নেতিবাচক ঘটনায় নাম জড়িয়েছে সঞ্জয় মাঞ্জরেকারের। অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকে প্রকাশে আক্রমণ, পিংক টেস্ট চলাকালীন সহকর্মী হার্শা ভোগলেকে ব্যক্তিগত আক্রমণ। পরে এসব নিয়ে দুঃখ প্রকাশ করলেও তা যথেষ্ট হচ্ছে না।

ভারতের হয়ে ৩৭ টেস্ট, ৭৪ ওয়ানডে খেলেছেন ৫৪ বছর বয়সী সঞ্জয় মাঞ্জরেকার। ৫ আন্তর্জাতিক সেঞ্চুরির মালিক দুই ফরম্যাট মিলে রান করেছেন ৪০৩৭।

৯৭ প্রতিবেদক

Read Previous

‘এটাই সাকিবের জীবনে কাল হয়ে দাঁড়িয়েছে’

Read Next

পিসিবির সিদ্ধান্তের দিকে তাকিয়ে বিসিবি

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
13
Share