বাংলাদেশের পাকিস্তান সফর স্থগিত হচ্ছে!

bangladesh pakistan
Vinkmag ad

করোনাভাইরাস বিশ্বে মহামারি হয়ে ছড়িয়ে পড়ায় এপ্রিলে বাংলাদেশ দলের শেষ দফার পাকিস্তান সফর অনিশ্চিত। এই মুহূর্তে পাকিস্তানে সফর না করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আর যদি বিসিবি পাকিস্তানে খেলার জন্য দল পাঠায় তাহলে ম্যাচ হবে দর্শকহীন স্টেডিয়ামে।

করোনাভাইরাস বিশ্বজুড়ে মহামারি হয়ে ওঠায় এ মুহূর্তে এ কথাটাই সম্ভবত সবচেয়ে বেশি আলোচিত। পার পাচ্ছেন না ক্রীড়াবিদরাও। করোনাভাইরাসের কারণে কিছুটা অনিশ্চিত বাংলাদেশ দলের করাচি যাত্রাও। এপ্রিলে পাকিস্তান সফরে দল না পাঠানোর চিন্তা করছে বিসিবি।

দেশের দৈনিক সংবাদপত্র সমকাল এক প্রতিবেদনে নিশ্চিত করেছে, বাংলাদেশের পাকিস্তান সফর স্থগিত হতে চলছে। দ্রুত সময়ের মধ্যে আনুষ্ঠানিক ভাবে সিদ্ধান্ত জানাবে বিসিবি। বাংলাদেশ সরকারের পক্ষ থেকে বিসিবিকে নির্দেশনা দেওয়া হয়েছে এই সময়ে পাকিস্তান সফরে দল না পাঠানোর জন্য।

বিসিবি, পিসিবি দুই বোর্ড আলোচনা করে পরে সুবিধাজনক সূচি নির্ধারণ করবে।

দর্শকহীন মাঠে আন্তর্জাতিক ম্যাচের কথা ভাবাই যায় না। কিন্তু এটাই যে সতর্ক থাকার প্রধান উপায়। পাকিস্তানের ভেন্যুতে দর্শকশূন্য অবস্থায় ম্যাচ আয়োজনের কথা ভাবছে পিসিবি।

বাংলাদেশের পাকিস্তান সফরের শেষ পর্ব করাচিতে। একটি ওয়ানডে ও টেস্ট খেলার জন্য বাংলাদেশের পাকিস্তানের উদ্দেশ্যে দেশ ছাড়ার কথা ২৯ মার্চ।

ইতিমধ্যেই অনেক আন্তর্জাতিক ম্যাচ স্থগিত হয়েছে। ফাঁকা স্টেডিয়ামে হচ্ছে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড সিরিজ। ভারতের বাকি দুই ওয়ানডে ম্যাচও হবে দর্শকশূন্য স্টেডিয়ামে।

করোনাভাইরাসের প্রভাবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) স্থগিত করতে হয়েছে মুজিব বর্ষ উপলক্ষে সব ক্রিকেটীয় আয়োজন। ২১ ও ২২ মার্চ এশিয়া ও অবশিষ্ট বিশ্ব একাদশের মধ্যকার টি-টোয়েন্টি ম্যাচ দুটি আপাতত হচ্ছে না।

৯৭ প্রতিবেদক

Read Previous

ম্যাচের আগের রাতে কোয়ারেন্টাইনে অস্ট্রেলিয়ান পেসার

Read Next

ফার্গুসন বল নিতে উঠে আসলেন গ্যালারিতে (ভিডিও)

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
21
Share