ম্যাচের আগের রাতে কোয়ারেন্টাইনে অস্ট্রেলিয়ান পেসার

kane richardson
Vinkmag ad

করোনাভাইরাস বিশ্বজুড়ে মহামারি হয়ে ওঠায় এ মুহূর্তে এ কথাটাই সম্ভবত সবচেয়ে বেশি আলোচিত। পার পাচ্ছেন না ক্রীড়াবিদরাও। করোনাভাইরাস ইস্যুতে এবার কোয়ারেন্টাইনে অস্ট্রেলিয়ার পেসার কেন রিচার্ডসন।

নিউজিল্যান্ডের বিপক্ষে চলমান ওয়ানডে সিরিজের স্কোয়াডে ছিলেন কেন রিচার্ডসন। দলের সঙ্গে অনুশীলনও করেছেন। আজ থেকে শুরু হয়ে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ। কিন্তু স্কোয়াডে থেকেও মাঠে নেই পেসার কেন রিচার্ডসন।

সিডনি ক্রিকেট গ্রাউন্ডে কিউইদের বিপক্ষে প্রথম ম্যাচের আগে অজি পেসার কেন রিচার্ডসনের হঠাৎ গলা ব্যথা দেখা দিলে তাঁকে কোয়ারেন্টাইনে রাখার সিদ্ধান্ত নেয় ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। প্রথম ম্যাচের স্কোয়াড থেকে তাকে আলাদা করে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে রিচার্ডসনকে।

6Richardson
কেন রিচার্ডসন

ক্রিকেট অস্ট্রেলিয়ার মেডিক্যাল টিমের দায়িত্বে কোভিড-১৯ ভাইরাস পরীক্ষা পরীক্ষা করা হয়েছে কেন রিচার্ডসনের। পরীক্ষার রিপোর্ট মিলবে আজ। পরীক্ষার ফলাফল যদি নেগেটিভ আসে তাহলে আবারও এই সিরিজে মাঠে নামতে পারবেন এই পেসার।

কোনো ঝুঁকি নেয়নি ক্রিকেট অস্ট্রেলিয়া। কোয়ারেন্টাইনে থাকা কেন রিচার্ডসনের বদলে হিসেবে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে দলে যুক্ত করা হয়েছে শন অ্যাবটকে।

এছাড়াও ইতালির ফুটবল ক্লাব জুভেন্টাসের ডিফেন্ডার দানিয়েল রুগানি আক্রান্ত হয়েছেন করোনাভাইরাসে। সতর্কতার অংশ হিসেবে স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে গিয়েছেন বর্তমান বিশ্বের অন্যতম সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদো।

৯৭ প্রতিবেদক

Read Previous

লিটনের প্রশংসায় সুজন, ‘আমি তাঁর খুব বড় ফ্যান’

Read Next

বাংলাদেশের পাকিস্তান সফর স্থগিত হচ্ছে!

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
11
Share