দর্শকশূন্য মাঠে ভারতের ওয়ানডে সিরিজ

india sa
Vinkmag ad

আগামী ১৮ মার্চ চলতি ভারত-দক্ষিণ আফ্রিকা ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি হবে কোলকাতার ইডেন গার্ডেন্সে৷ এই মাঠে একসঙ্গে ৬৮০০০ দর্শক বসে খেলা দেখতে পারেন৷ কিন্তু ক্রীড়ামন্ত্রণালয়ের নির্দেশিকা পাওয়ার পর সেই ম্যাচ দর্শকশূন্য অবস্থায় হতে পারে।

করোনা সতর্কতায় ইডেনের ফাঁকা স্টেডিয়ামেই হতে পারে ভারত-দক্ষিণ আফ্রিকা ওয়ানডে ম্যাচ।

৩ ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচ লখনৌয়ের ভারত রত্ন শ্রী অটলবিহারী বাজপেয়ী একানা ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে। সিরিজের শেষ ম্যাচ কোলকাতার ইডেন গার্ডেন্সে খেলা হবে। করোনা ভাইরাসের কারণে এই দুটি ম্যাচ খালি স্টেডিয়ামে হতে পারে। তবে এটা নিয়ে এখনো পর্যন্ত অফিসিয়ালি ঘোষণা হয়নি।

এছাড়াও ইংল‍্যান্ড ক্রিকেট দল এখন শ্রীলঙ্কায়। দুই টেস্টের সিরিজে অংশ নিচ্ছে। ১৯ মার্চ থেকে  শুরু। ইংলিশ ক্রিকেটারদের  হ‍্যান্ডশেক করতে মানা করা হয়েছে।

নেপালে ক্রিস গেইল, উপুল থারাঙ্গা, ডোয়াইন স্মিথদের খেলা বন্ধ হয়ে গেল। করনো ইস্যু বিবেচনায় রেখে চতুর্থ এভারেস্ট প্রিমিয়ার লিগ বাতিল করে দিল নেপাল সরকার।

আইসিসি পর্যন্ত টুর্নামেন্ট আপাতত বন্ধ রাখার সিদ্ধান্ত নিলো। ১৬ মার্চ থেকে ছিলো টুর্নামেন্টটি। অংশগ্রহণ করতো ছ’টি দেশ- কানাডা, ডেনমার্ক, কাতার, সিঙ্গাপুর, ভানুয়াতু এবং আয়োজক মালয়েশিয়া। ২০২২ বিশ্বকাপের জন‍্য এই লড়াই। করোনা ভাইরাস ইস্যুতে আটকে গেলো ১১ দিনের এই ক্রিকেট লড়াই।

৯৭ প্রতিবেদক

Read Previous

৮৬ হাজার দর্শকের মাঝে ছিলেন করোনাভাইরাসে আক্রান্তও

Read Next

‘মুশফিকের কাছ থেকে শিখতে না পারলে আর কোথাও পারবেনা’

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
13
Share