টেইলরের ফিফটিতেও বাংলাদেশের জন্য লক্ষ্য ১২০

89351074 500092784008903 4520120317858807808 n
Vinkmag ad

সফরের শেষ ম্যাচটিতে এসেও বাংলাদেশি বোলারদের খুব একটা পরীক্ষা নিতে পারলনা সফরকারী জিম্বাবুয়ে। ব্রেন্ডন টেইলরের ফিফটিতে ভর করে ভালো কিছুর ইঙ্গিত দিয়েও বেশি দূর যেতে পারেনি শন উইলিয়ামসের দল। ৭ উইকেট হারিয়ে বাংলাদেশের জন্য লক্ষ্য ছুঁড়তে পেরেছে ১২০ রানের।

ইনিংসের তৃতীয় ওভারে টিনাসে কামুনুকামেকে (১০) দলীয় ১২ রানে ফিরিয়ে প্রথম উইকেট শিকার শফিউল ইসলামের পরিবর্তে একাদশে জায়গা পাওয়া পেসার আল আমিন হোসেন। কামুনুকামে ফিরে গেলেও দ্বিতীয় উইকেট জুটিতে ক্রেইগ আরভিনকে নিয়ে ৫৭ রানের জুটিতে ভালোই সামলে নেন ব্রেন্ডন টেইলর। ৩৩ বলে ২৯ রান করা আরভিনকে ফিরিয়ে জুটি ভাঙেন আফিফ হোসেন।

এরপর দ্রুতই ছন্নছাড়া ব্যাটিংয়ে ৯৭ রান তুলতে জিম্বাবুয়ে হারায় ৫ উইকেট। ব্রেন্ডন টেইলর একপাশ আগলে রাখলেও আফিফ, সাইফউদ্দিন, আল আমিন। মেহেদীদের শিকার হয়ে ফিরে যান শন উইলিয়ামস (৩), সিকান্দার রাজা (১২ ও রিচমন্ড মুতুম্বানি (১)। ৮.৪ ওভারে ৫০ রানে পৌঁছানো জিম্বাবুয়ে দলীয় শতরান পার করে ১৬.৪ ওভারে।

ব্রেন্ডন টেইলর আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্যারিয়ারের ৬ষ্ঠ ফিফটির দেখা পেলেও দল শেষ পর্যন্ত থামে ৭ উইকেটে ১১৯ রানে। ৪২ বলে ফিফটিতে পৌঁছানো টেইলর অপরাজিত থাকেন ৪৮ বলে ৬ চার ও ১ ছক্কায় ৫৯ রানে।

নিজের শেষ ওভারে মুস্তাফিজুর তুলে নেন দুই উইকেট, মুস্তাফিজ ছাড়া আল আমিনেরও শিকার দুটি করে উইকেট। একটি করে উইকেট নেন মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান ও আফিফ হোসেন।

সংক্ষিপ্ত স্কোরঃ প্রথম ইনিংস শেষে
জিম্বাবুয়ে ১১৯/৭ (২০ ওভার)
টেইলর ৫৯*, আরভিন ২৯, উইলিয়ামস ৩, রাজা ১২, মুতুম্বামি ১, মুতুম্বদজি ৩, মাধেব্রে ০, মুম্বা ১*; মুস্তাফিজুর ২৫/২, সাইফউদ্দিন ৩০/১, আল আমিন ২২/২, হাসান ২৫/০, মেহেদী ১৪/১, আফিফ ২/১।

৯৭ প্রতিবেদক

Read Previous

স্থগিত হল মুজিব বর্ষের সব ক্রিকেটীয় আয়োজন

Read Next

করোনা আশঙ্কায় ঢাকায় ফিরছে ডিপিএলও

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
7
Share