দুঃসময় যেন পিছু ছাড়ছেনা ইমরুল কায়েসের

imrul
Vinkmag ad

দূর্ভাগ্য যেন ইমরুল কায়েসের নিয়মিত সঙ্গী। ঘরোয়া ক্রিকেটের ধারাবাহিকতা টেনে আনতে না পেরে রঙিন পোশাকে জাতীয় দল থেকে দূরে আছেন প্রায় দেড় বছর। সাদা পোশাকে ভারতের বিপক্ষে সুযোগ পেলেও হয়েছেন ব্যর্থ। একদিন আগে বাদ পড়লেন বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে, এবার চোটে পড়ে মাঠের বাইরে কাটাতে হবে তিন সপ্তাহের বেশি সময়।

১৫ মার্চ থেকে শুরু হতে যাওয়া ঢাকা প্রিমিয়ার লিগের এবারের আসরে ইমরুল কায়েস খেলবেন শেখ জামাল ধানমন্ডি ক্লাবে। কিন্তু ক্লাবটির হয়ে অনুশীলন করতে গিয়েই বাঁহাতি এই ব্যাটসম্যানকে পড়তে হল বিপাকে। পরশু (৮ মার্চ) মিরপুরে অনুশীলন চলাকালে চোট পান বাঁ পায়ের কনিষ্ঠা আঙুলে।

আঘাত পাওয়া আঙুলে ধরা পড়ে চিড়, উপরের অংশে আছে প্রচন্ড ব্যথাও। বিসিবির চিকিৎসক নিশ্চিত করেন এই চোট পুরোপুরি সারতে সময় লাগবে অন্তত তিন সপ্তাহ। এর আগেই ব্যাট হাতে নামার মত অবস্থায় আসলেও দীর্ঘমেয়াদে সুফল পেতেই তিন সপ্তাহ অপেক্ষা।

চোট প্রসঙ্গে বাঁহাতি ব্যাটসম্যান ইমরুল কায়েস বলেন, ”ফিল্ডিং অনুশীলন করার সময় পায়ে চোট পেয়েছি। এক্স-রে তে দেখা যায় আঙ্গুলে চিড় পড়েছে। ডাক্তার আমাকে তিন সপ্তাহের জন্য বিশ্রামে থাকতে বলেছে। প্রিমিয়ার লিগের শুরুতে তাই খেলতে পারছি না।’

শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে ঢাকা প্রিমিয়ার লিগের শুরুর কয়েক রাউন্ড মিস করতে যাওয়া ইমরুল গত আসরে অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করেন গাজী গ্রুপ ক্রিকেটার্সের। এবারের আগে ২০১৬-১৭ মৌসুমেও শেখ জামাল ধানমন্ডির হয়ে খেলেন বাঁহাতি এই ব্যাটসম্যান, এবার সতীর্থ হিসেবে পাচ্ছেন মাশরাফি বিন মর্তুজা ও মোহাম্মদ আশরাফুলকে।

৯৭ প্রতিবেদক

Read Previous

সুপার ওভারের রোমাঞ্চে আফগানদের হারালো আয়ারল্যান্ড

Read Next

শেষ ম্যাচে বিশ্রামে তামিম, শফিউল

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
8
Share