ডাঙ্ককে ট্রাক ড্রাইভারের সঙ্গে তুলনা করলেন পাকিস্তানি ক্রিকেটার!

বেন ডাঙ্ক
Vinkmag ad

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) লাহোর কালান্দার্সের হয়ে গত ৮ মার্চ ৪০ বলে ৯৯ রানের ম্যাচজয়ী এক দুর্দান্ত ইনিংস খেলেন অজি ব্যাটসম্যান বেন ডাঙ্ক। করাচি কিংসের সব বোলারদের তুলোধুনো করে ৩ চার ১২ ছক্কায় ইনিংসটি সাজান ডাঙ্ক। বিধ্বংসী এই ইনিংসটি দেখে পাকিস্তানি সাবেক ক্রিকেটার তানভীর আহমেদ এই অজি ব্যাটসম্যানকে ট্রাক চালকের সাথে তুলনা করেন!

মূলত বেন ডাঙ্কের ইনিংসটিতে মুগ্ধ হয়ে তানভীর আহমেদের এমন মন্তব্য। সাবেক এই পাকিস্তানি ক্রিকেটার তাঁর ইউটিউব চ্যানেলে বেন ডাঙ্কের ইনিংসটিকে পাকিস্তান সুপার লিগ ইতিহাসের অন্যতম সেরা ইনিংস বলেও দাবি করেন।

৩২ বছর বয়সী অস্ট্রেলিয়া বাঁহাতি ব্যাটসম্যান বেন ডাঙ্কের প্রশংসা করতে গিয়ে তানভীর বলেন, ‘ডাঙ্ক অসাধারণ একটি ইনিংস খেলেছে। যেই বল করুক না কেন ইচ্ছেমত ছক্কা মারছিল। তাকে দেখতে অনেকটা ট্রাক চালকের মত লাগছিল এবং তাঁর মাথাও জ্বলজ্বল করছিল। তাঁর শারীরিক গঠনও বেশ শক্তিশালি।’

301405

‘পিএসএলের অন্যতম সেরা ইনিংস খেলেছে সে। আমি সত্যি তাঁর ব্যাটিং অনেক উপভোগ করেছি। যদিও আমির ইয়ামিনের চোট করাচি কিংসকে কিছুটা ভুগিয়েছে। কিন্তু ডাঙ্ক যেভাবে খেলেছিল তাতে কোন বোলারই তাঁর থেকে রেহাই পেতনা।’

উল্লেখ্য অ্যালেক্স হেলসের ৮০ রানে ভর করে করাচি কিংস ১৮৮ রানের লক্ষ্য ছুঁড়ে দেয় লাহোর কালান্দার্সকে। জবাবে অধিনায়ক সোহেল আখতারের ৬৮ রানের সাথে বেন ডাঙ্কের ৪০ বলে ৯৯ রানের ইনিংসে ৫ বল আগেই লক্ষ্যে পৌছায় লাহোর কালান্দার্স। যদিও এখনো পর্যন্ত ৭ ম্যাচে ৩ জয়ে পয়েন্টের তলানির দিকেই অবস্থান লাহোর কালান্দার্সের।

৯৭ প্রতিবেদক

Read Previous

ড্রেসিংরুমে মাহমুদউল্লাহ’র দাপুটে ক্রিকেটের বার্তা

Read Next

বিসিবির কেন্দ্রীয় চুক্তিঃ জেনে নিন কে কোন গ্রেডে

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
8
Share