জিম্বাবুয়ের বিপক্ষে দলে ডাক পেলেন সৌম্য

সৌম্য সরকার

জিম্বাবুয়ের বিপক্ষে ৩ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচে জয় পেয়ে ইতোমধ্যে সিরিজ জিতে গিয়েছে বাংলাদেশ। প্রথম দুই ম্যাচের স্কোয়াড ঘোষণার সময় ছুটিতে ছিলেন সৌম্য সরকার। আজ শেষ ওয়ানডের জন্য ঘোষিত দলে ফিরলেন অলরাউন্ডার সৌম্য সরকার। ১৫ জনের স্কোয়াড হয়েছে ১৬।

সাতপাকে বাঁধা পড়েছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সৌম্য সরকার। জীবনের নতুন ইনিংস শুরু করেছেন এই তারকা ক্রিকেটার। বিয়ের সব আয়োজন শেষ করে সৌম্য বাড়ি থেকে ফিরে এসেছেন ঢাকায়। আজ বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ ২০১৯-২০২০ এর দলবদলে গাজী গ্রুপ ক্রিকেটার্সের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছেন। জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ খেলার জন্য আজ রাত অথবা আগামীকাল দিনের মধ্যেই সিলেটের বিমানে বসবেন তিনি।

সৌম্য সরকার শেষ আন্তর্জাতিক ওয়ানডে ম্যাচ খেলেছিলেন ২০১৯ এর জুলাইয়ে, শ্রীলঙ্কার বিপক্ষে। ৫৫ ম্যাচে ১৭২৮ রান করা সৌম্য আবার ফিরছেন ৫০ ওভারি ক্রিকেটে।

বিয়ে উপলক্ষে সৌম্য সরকার পাকিস্তান সফর থেকে দেশে ফেরার পরই নেন ছুটি। বিয়ের জন্য জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে ও ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচে সৌম্যকে রাখা হয়নি স্কোয়াডে।

বিয়ের পরপরই অবশ্য ছুটি শেষ সৌম্যের। ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে খেলার জন্য দলে ডাক পেয়েছেন। আসন্ন টি-টোয়েন্টি সিরিজের জন্য নির্বাচকদের বিবেচনায় থাকছেন তিনি।

সিলেটে জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে জয় পেয়েছে বাংলাদেশ। এই জয়ে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জয় নিশ্চিত করেছে বাংলাদেশ। তৃতীয় ম্যাচটি নিয়মরক্ষার হলেও বাংলাদেশের সামনে হোয়াইটওয়াশ করার সুযোগ রয়েছে জিম্বাবুয়েকে।

৩য় ওয়ানডের জন্য বাংলাদেশ দলঃ

মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল খান, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, তাইজুল ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, মোহাম্মদ নাইম শেখ, আল আমিন হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, শফিউল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান ও সৌম্য সরকার।

৯৭ প্রতিবেদক

Read Previous

বিসিবির অনুরোধ রাখলো পিসিবি, বদলে গেলো সূচি

Read Next

তামিমের সহজ স্বীকারোক্তি: ‘চাপে ছিলাম’

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
60
Share