ডি ভিলিয়ার্সের আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার তারিখ জানালেন বাউচার

এবি ডি ভিলিয়ার্স

জুন মাসে দক্ষিণ আফ্রিকার শ্রীলঙ্কা সফরে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে পারেন এবি ডি ভিলিয়ার্স। সব ঠিকঠাক থাকলে এই বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপে ডি ভিলিয়ার্স খেলতে চান, তার দলও তাকে খেলাতে চায়।

এবি ডি ভিলিয়ার্সের একসময়ের সতীর্থ ছিলেন গ্রায়েম স্মিথ ও মার্ক বাউচার। গ্রায়েম স্মিথ এখন ক্রিকেট দক্ষিণ আফ্রিকার ডিরেক্টর অফ ক্রিকেট, মার্ক বাউচার এখন দলের কোচ। ২০১৮ সালে এবি ডি ভিলিয়ার্স আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন। তবুও তাকে ফেরানোর চেষ্টা চলছে, ফিরতে ইচ্ছুক ভিলিয়ার্সও।

যদিও অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ ও আসন্ন ভারতের বিপক্ষে সিরিজের জন্য বিবেচনা করা হয়নি ৩৬ বছর বয়সী এবি ডি ভিলিয়ার্সকে। তবে দুই পক্ষ থেকেই (এবি ডি ভিলিয়ার্স ও টিম ম্যানেজমেন্ট) বক্তব্য এসেছে তিনি কবে ফিরতে পারেন সেই ব্যাপারে।

শুধু এবি ডি ভিলিয়ার্স নয়, ইমরান তাহির, ক্রিস মরিসদেরও বিশ্বকাপে খেলতে চাইলে ১ জুনের মধ্যে জাতীয় দলের জন্য নিজেদের অ্যাভেইলেবল থাকতে বলেছেন কোচ মার্ক বাউচার।

ব্লুমফন্টেইনে এক স্পন্সর ইভেন্টে মার্ক বাউচার বলেন, ‘আপনি যদি তাদের ফ্রি এজেন্ট বলেন তাহলে আইপিএল টা বড় মঞ্চ। আইপিএল খেলে নিজেদেরকে অ্যাভেইলেবল রাখতে হবে তাদের।’

‘বিশ্বকাপের আগে আমাদের আরো খেলা আছে। ১ জুন থেকে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ শুরু হচ্ছে। এই সময়ে তাদের অ্যাভেইলেবল থাকতে হবে। দলে সুযোগ পায় না বা নায় সেটা ভিন্ন গল্প। যদি তারা নিজেদেরকে বিশ্বকাপে খেলতে দেখতে চায় তাহলে এই সময়ে অ্যাভেইলেবল থাকতে হবে।’

এখনো শ্রীলঙ্কা সিরিজের সূচি চূড়ান্ত না হলেও জানা গেছে দক্ষিণ আফ্রিকার শ্রীলঙ্কা সফরে ৩ টি টি-টোয়েন্টি থাকবে।

৯৭ প্রতিবেদক

Read Previous

‘আগের ম্যাচ থেকে এই ম্যাচে ভালো বোলিং করেছি’

Read Next

শান্ত ইনজুরিতে, বদলে যেতে পারে হিসাব

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
6
Share