করোনা ভাইরাসঃ এসিসির সভা বাতিল, এশিয়া কাপ নিয়ে ধোঁয়াশা

1534683348264

এশিয়া কাপের ভেন্যু সহ আরও বিভিন্ন ইস্যুতে এশিয়া ক্রিকেট কাউন্সিলের (এসিসি) সভা দুবাইতে শুরু হওয়ার কথা ছিল মঙ্গলবার। রবিবার দুবাই রওনা হওয়ার কথা ছিল বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলির। কিন্তু করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের  জন্য যাননি তিনি। আপাতত স্থগিত রাখা হয়েছে এসিসির বৈঠক। ফলে, ২০২০ সালে এশিয়া কাপ কোথায় হবে, তা নিয়ে অনিশ্চয়তা থেকেই গেল।

চীনের করোনা ভাইরাস (কোভিড-১৯)  ইতিমধ্যেই বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়েছে। দুবাইয়ে এখনও পর্যন্ত করোনা ভাইরাসে ৭৩০ জন ভুক্তভোগী  হয়েছে বলে রিপোর্ট পাওয়া গিয়েছে। ফলে দুবাইয়ে আসা পর্যটক ও স্থানীয়দের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে। করোনা ভাইরাস ইস্যুতে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের বৈঠক বাতিল করা হল। নতুন করে সেই বৈঠক কবে হবে জানা যায়নি।

২০২০ সালের সেপ্টেম্বরে এশিয়া কাপের আসর বসার কথা ছিল পাকিস্তানে। কিন্তু রাজনৈতিক টানাপোড়েনের কারণে সেখানে যেতে রাজি নয় ভারত। তাই দুবাইয়ে আয়োজনের কথা জানান সৌরভ গাঙ্গুলি। এরপর পিসিবি প্রধান এহসান মানি বললেন বিপরীত কথা। পিসিবি প্রধান কদিন আগেই জানিয়েছেন, বৈঠক সম্পন্ন হওয়ার আগে কোনও সিদ্ধান্তই এখনও চূডা়ন্ত নয়।

তাই এশিয়া কাপের ভেন্যু চূড়ান্তের জন্য সবাই তাকিয়ে ছিলো এসিসির ৩ মার্চের সভার দিকে। কিন্তু করোনা ভাইরাস ইস্যুতে এসিসির বৈঠক বাতিল হওয়ায় আপাতত শংকা থেকেই গেল এশিয়া কাপের ভেন্যু নিয়ে।

৯৭ প্রতিবেদক

Read Previous

এখনই মাশরাফির অবসরে যাওয়া উচিৎ নয়ঃ মাসাকাদজা

Read Next

পাকিস্তান না গেলে জিম্বাবুয়ের বিপক্ষেই বাদ মুশফিক!

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
5
Share