মাঠে কোহলির আচরণ নিয়ে প্রশ্ন, চটলেন সাংবাদিকের ওপর

ভিরাট কোহলি

নিউজিল্যান্ডের কাছে টেস্ট সিরিজ হারের পর সংবাদ সম্মেলনে এক সাংবাদিকের প্রশ্নে রেগে গেলেন ভারতের অধিনায়ক ভিরাট কোহলি। সাংবাদিক কোহলিকে প্রশ্ন করেন, মাঠে তাঁর আগ্রাসী মেজাজ কমানো উচিত কিনা? কিন্তু এই প্রশ্নে যথেষ্টই বিরক্ত হয়েছেন কোহলি, সাংবাদিককে এ নিয়ে করেছেন উলটো প্রশ্ন।

নিউজিল্যান্ড বোলিং আক্রমণের সামনে কোনও প্রতিরোধই গড়ে তুলতে পারেনি ভারতের ব্যাটিং অর্ডার। দ্বিতীয় টেস্টে মাত্র আড়াই দিনের মধ্যেই অসহায় আত্মসমর্পণ টিম কোহলির। এই টেস্ট জিতে সিরিজ ২-০ ব্যবধানে জিতে নিয়েছে নিউজিল্যান্ড।

ক্রাইস্টচার্চ টেস্টের টেস্টের দ্বিতীয় দিন কোহলি কিউই ব্যাটসম্যান টম লাথাম আউট হওয়ার পর যেভাবে উচ্ছ্বাস প্রকাশ করেন, তাতে তাঁর আগ্রাসী মেজাজ ধরা পড়ে। এমনকি তিনি দর্শকদের উদ্দেশেও কিছু অশ্রাব্য শব্দ উচ্চারণ করেন বলে অভিযোগ। এই ঘটনা ক্যামেরায় ধরা পড়ে।

মাঠে অধিনায়ক কোহলির আচরণের ভিডিওঃ

ভিরাট কোহলির এই উচ্ছ্বাসের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। টিম ইন্ডিয়ার অধিনায়কের এই সেলিব্রেশন নিয়ে বিভিন্ন ধরনের মিমও তৈরি হয়েছে।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে ভিরাট কোহলিকে ওই উচ্ছ্বাস নিয়ে প্রশ্ন করেন এক সাংবাদিক। মাঠে টিম ইন্ডিয়ার অধিনায়কের এই আচরণ আদৌ ক্রিকেটীয় সুলভ কিনা? তা শুনেই মেজাজ হারিয়ে ফেলেন কোহলি। পাল্টা হিসেবে সাংবাদিককে তিনি বলেন যে কী হয়েছে সেটা তাঁর জেনে আসা উচিত এবং ভবিষ্যতে আরও ভালো প্রশ্ন করা উচিত।

সংবাদ সম্মেলনের ভিডিওঃ

সাংবাদিকের প্রশ্নঃ একজন ভারতীয় অধিনায়ক হিসেবে আপনার কি উচিত নয়, মাঠে আরও ভালো উদাহরণ তৈরি করা। আপনি কেন উইলিয়ামসন আউট হওয়ার পর কটু কথা বলেছেন। দর্শকদেরও কটু কথা বলেছেন।

ভিরাট কোহলিঃ আপনি কী মনে করেন?

সাংবাদিক: আমি আপনাকে প্রশ্ন করেছি।

কোহলি: আমি আপনার কাছে উত্তরটা জানতে চাই।

সাংবাদিক: আপনার উচিত মাঠে আরও ভালো উদাহরণ তৈরি করা।

কোহলি: আপনার বের করা উচিত আসলে কী হয়েছিল। এবং এ ব্যাপারে ভালো প্রশ্ন করা। ঘটনাটা পুরোপুরি না জেনে প্রশ্ন করা ঠিক হয়নি আপনার। আর আপনি যদি একটা বিতর্ক তৈরি করতে চান, তাহলে বলব, এটা সঠিক জায়গা নয়। আমি ম্যাচ রেফারির সঙ্গে কথা বলেছি। এ ব্যাপারে তাঁর কোনো সমস্যা নেই।

৯৭ প্রতিবেদক

Read Previous

আমরা স্কুলমাস্টার না যে তামিমকে শিখিয়ে দেবোঃ ম্যাকেঞ্জি

Read Next

এখনই মাশরাফির অবসরে যাওয়া উচিৎ নয়ঃ মাসাকাদজা

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share