তামিমকে উত্তক্ত করে দর্শক আটক

তামিম ইকবাল

বাংলাদেশ ওপেনার তামিম ইকবালকে অশোভন ইঙ্গিতের দায়ে আজ (১ মার্চ) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম থেকে এক দর্শককে আটক করেছে পুলিশ।

জিম্বাবুয়ের বিপক্ষে আজ (১ মার্চ) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সর্বোচ্চ দলীয় রানের রেকর্ড গড়েছে বাংলাদেশ। লিটন দাসের সেঞ্চুরির সাথে, মোহাম্মদ মিঠুনের ফিফটি ও সাইফউদ্দিনের শেষদিকের ক্যামিওতে ৩২২ রানের লক্ষ্য ছুঁড়ে দেওয়া হয় সফরকারীদের। তবে খুব একটা সুবিধা করতে পারেননি ওপেনার তামিম ইকবাল।

ব্যাট হাতে ৪৩ বলে ২ চারে ২৪ রানের বেশি করতে পারেননি বাঁহাতি এই ওপেনার। ড্রেসিংরুমে ফিরে গেলে পাশের গ্র্যান্ড স্ট্যান্ড থেকে তামিমকে উদ্দেশ্য করে অশোভন অঙ্গ ভঙ্গি প্রদর্শন করেন হামিদুর রহমান নামের এক যুবক। জানা গেছে মেজাজ হারিয়ে প্রতিক্রিয়া দেখিয়েছেন তামিম ইকবালও।

বিষয়টি বিসিবির নিরাপত্তাকর্মীদের নজরে এলে আটক করা হয় ওই যুবককে। পরে যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য তুলে দেওয়া হয় পুলিশের কাছে।

উল্লেখ্য জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের সবকটি ম্যাচই অনুষ্ঠিত হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। দ্বিতীয় ম্যাচটি আগামী ৩ মার্চ ও শেষ ম্যাচটি ৬ মার্চ মাঠে গড়াবে।

৯৭ প্রতিবেদক

Read Previous

মাশরাফি ইস্যুতে সাংবাদিকদের দুষলেন বিসিবি সভাপতি

Read Next

টাইগারদের ‘হেড অফ ফিজিক্যাল পারফরম্যান্স’ নিয়োগ দিলো বিসিবি

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
14
Share