সৌরভ গাঙ্গুলিকে নিয়ে বায়োপিক, প্রধান চরিত্রে হৃত্বিক!

SG biopic

এবার বলিউডে তৈরি হচ্ছে সৌরভ গাঙ্গুলির বায়োপিক। বলিউডের জনপ্রিয় প্রযোজক এবং পরিচালক করণ জোহর সৌরভ গাঙ্গু্লির বায়োপিক তৈরি করার ব্যাপারে আগ্রহ দেখিয়েছেন। আর তারপর থেকেই বলিউড সুপারস্টার হৃত্বিক রোশন এর নামউঠে আসছে। তাকেই নাকি সৌরভ গাঙ্গুলি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে, কারণ সৌরভ গাঙ্গুলির পছন্দ হৃত্বিক রোশন।

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির বায়োপিক তৈরি হতে চলেছে বলিউডে। ইতিমধ্যেই দেখা গিয়েছে শচীন টেন্ডুলকার, মহেন্দ্র সিং ধোনির মত ক্রিকেটারদের বায়োপিক তৈরি হয়েছে বলিউডে এবার বলিউডে তৈরি হতে চলেছে সৌরভ গাঙ্গুলির বায়োপিক। এই বায়োপিকে থাকবে ভারতের সর্বকালের সেরা অধিনায়কের ক্রিকেট জীবনের নানান উত্থান পতনের কাহিনী।

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি এক টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠানে বলেছিলেন, তাঁর বায়োপিকে হৃত্বিককেই তিনি দেখতে চান। তবে সৌরভ গাঙ্গুলির বায়োপিক যে হচ্ছেই, তা এখন পুরোপুরি স্পষ্ট। বলিউডের জনপ্রিয় পরিচালক করণ জোহর নাকি সৌরভের বায়োপিক করার ব্যাপারে উদ্যোগ নিয়েছেন।

সৌরভের বায়োপিকের খবর ছড়িয়ে পড়ার পর থেকেই হৃত্বিকের নাম প্রকাশ্যে আসছে। ভারতীয় গণমাধ্যমের খবর সৌরভের চরিত্রে মানানসই হবে হৃত্বিক রোশন।

আইপিএল নিয়ে আলোচনার জন্য সম্প্রতি মুম্বাইয়ে বিসিসিআই অফিসে আসেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি। তার কিছুক্ষণ পরেই সৌরভ গাঙ্গুলির অফিসে আসেন সাক্ষাৎ করতে আসেন বলিউডের পরিচালক এবং প্রযোজক করণ জোহর। দীর্ঘক্ষণ তাদের দুজনের মধ্যে কথাবার্তা হয়।

তারপর থেকেই বলিউড এবং ভারতীয় ক্রিকেটের অন্দরে জল্পনা বাড়তে থাকে। অবশেষে সেই জল্পনার অবসান ঘটলো। সৌরভের চরিত্রে অভিনয়ের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে হৃতিককেই। তবে এখনও অবধি আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি তিনি।

রাকিবুল হাসান

Read Previous

মাশরাফির অবসর রহস্য!

Read Next

অতীতের বাজে রেকর্ড বদলাতে চান জিম্বাবুয়ে অধিনায়ক

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
28
Share