ফখর জামানের টি–টোয়েন্টি দলে নেই কোহলি-বাবর

সর্বকালের সেরা টি-টোয়েন্টি একাদশ বেছে নিয়েছেন পাকিস্তানি ব্যাটসম্যান ফখর জামান। তবে বর্তমান সময়ের দুই সেরা ব্যাটসম্যান ভিরাট কোহলি ও বাবর আজমকে বাদ দিয়েই দল নির্বাচন করেন ফখর। একাদশে নিজেকেও রাখেননি তিনি।

সম্প্রতি পাকিস্তান ক্রিকেটকে দেওয়া এক সাক্ষাৎকারে ফখর জামান নিজের নির্বাচিত টি-টোয়েন্টির সেরা দল সাজিয়েছেন। ওপেনিংয়ে এবি ডি ভিলিয়ার্স ও রোহিত শর্মা। তিনে জেসন রয়, এরপর শোয়েব মালিক। উইকেটকিপার ব্যাটসম্যান জস বাটলার চারে। গ্লেন ম্যাক্সওয়েল থাকবেন ছয় নম্বরে। অলরাউন্ডার বেন স্টোকস, এরপর কাইরন পোলার্ড।

আর বোলিং বিভাগে ফখর জামানের পছন্দের তালিকায়- মিচেল স্টার্ক ও জসপ্রিত বুমরাহ ও লেগ স্পিনার রশিদ খান।

ফখর জামানের নির্বাচিত সেরা টি–টোয়েন্টি দলে নেই কোনো বাংলাদেশি ক্রিকেটার। একাদশে সর্বোচ্চ তিনজন রাখা হয়েছে ইংল্যান্ডের ক্রিকেটারদের। উইকেটরক্ষক হিসাবে বাছাই করেন জস বাটলারকে। ব্যাটসম্যান জেসন রয়ের সঙ্গে আরেক ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস।

ভারত ও অস্ট্রেলিয়ার ক্রিকেটার দুজন করে। নেই ভারতের অধিনায়ক ভিরাট কোহলি। এ ছাড়া নিজের দেশ পাকিস্তান থেকে তিনি রেখেছেন শুধু শোয়েব মালিককে।

ফখর জামানের এই দলে ওয়েস্ট ইন্ডিজ, আফগানিস্তান ও দক্ষিণ আফ্রিকার ১জন করে।

এই দলে নেই টি-টোয়েন্টির সেরা ব্যাটসম্যান বাবর আজম। নেই ক্যারিবিয়ান তারকা ক্রিস গেইলও।

ফখর জামানের টি-টোয়েন্টি একাদশ-

এবি ডি ভিলিয়ার্স, রোহিত শর্মা, জেসন রয়, শোয়েব মালিক, জস বাটলার (উইকেটরক্ষক), গ্লেন ম্যাক্সওয়েল, বেন স্টোকস, কাইরন পোলার্ড, মিচেল স্টার্ক, জসপ্রিত বুমরাহ, রাশিদ খান।

৯৭ প্রতিবেদক

Read Previous

ব্যর্থতার বৃত্তে কোহলি, স্বার্থপরতা দেখিয়ে সমর্থকদের রোষানলে

Read Next

লিনের মাথা থেকে ‘ধোঁয়া’ বের হওয়ার ভিডিও ভাইরাল

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
5
Share