৮ মার্চ প্রধানমন্ত্রী বরণ করবেন বিশ্বজয়ীদের

অনূর্ধ্ব-১৯ বাংলাদেশ ভারত

বিশ্বজয় করে আসা আকবর আলির নেতৃত্বাধীন বাংলাদেশ যুব দল প্রশংসা আর সংবর্ধনায় ভাসছে বেশ ভালোভাবে। দেশে ফিরে বিসিবির উষ্ণ অভ্যর্থনা পাওয়ার পর যুবদলের অংশ হওয়া ৯ ক্রিকেটার আলাদা করে সংবর্ধিত হলেন বিকেএসপিতে। বিকেএসপির ৯ ছাত্রকে সংবর্ধনা অনুষ্ঠানেই এলো আরও বড় খবর। আগামী ৮ মার্চ গণভবনে সংবর্ধিত হবেন আকবর আলির দল।

বিশ্বকাপ জয়ের পরই প্রধানমন্ত্রী শেখ হাসিনার তরফ থেকে ঘোষণা ছিল বেশ জাঁকজমকপূর্ণভাবে আকবর আলির যুবদলকে দেওয়া হবে সংবর্ধনা। তবে সময় ও অন্যান্য দিক বিবেচনা করে কবে নাগাদ হতে পারে তা নিশ্চিত হওয়া যাচ্ছিলনা।

সাভারের বিকেএসপিতে আকবর, শামীম, মুরাদদের সংবর্ধনা অনুষ্ঠানে তারিখ নিশ্চিত করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। তিনি বলেন,

‘তোমরা বড় হও। তোমাদেরকে এই দেশ এবং জাতি সম্মানিত করবে। যেখানেই যাচ্ছো তোমরা কিন্তু সম্মানিত হচ্ছো। তোমাদেরকে আরেকটি ভালো সংবাদ জানিয়ে রাখছি। আগামী ৮ মার্চ মাননীয় প্রধানমন্ত্রী গণভবনে আমাদের সেই আকবরবাহিনীকে সংবর্ধনা দেবেন নিজে উপস্থিত থেকে।’

যুব দলের অধিনায়ক আকবর আলি ছাড়াও বিকেএসপিতে আজ (২৭ ফেব্রুয়ারি) সংবর্ধিত হয়েছেন ৮ জন ক্রিকেটার। তারা হলেন হাসান মুরাদ, শামীম হোসেন, পারভেজ হোসেন ইমন, প্রান্তিক নওরোজ নাবিল, মাহমুদুল হাসান, তানজিম হাসান সাকিব, মোহাম্মদ শাহিন আলম এবং আশরাফুল ইসলাম সিয়াম (স্ট্যান্ড বাই)।

অনুষ্ঠানে আকবরদের প্রত্যেকের হাতে বিকেএসপির পক্ষ থেকে এক লাখ টাকার চেক, ক্রেস্ট ও বিশেষ ব্লেজার তুলে দেওয়া হয়। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব।

৯৭ প্রতিবেদক

Read Previous

পাকিস্তানে যাবেন না মুশফিক

Read Next

ঢাকা প্রিমিয়ার লিগ ২০২০: কে কোন দলে

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
15
Share