বিকেএসপিতে ১ লাখ টাকা করে পেলেন আকবররা

বিকেএসপি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ চ্যাম্পিয়ন

যুব বিশ্বকাপ জয়ী বাংলাদেশ দলে বিকেএসপি (বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান) থেকে সুযোগ পান অধিনায়ক আকবর আলি সহ মোট ৯ জন ক্রিকেটার (১ জন স্ট্যান্ড বাই)। দেশের ক্রিকেটে অন্যতম এক অধ্যায় যোগ করা ঘরের ছেলেদের সংবর্ধিত করেছে বিকেএসপিও। আজ (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলেরর উপস্থিতিতে তাদের প্রত্যেককে দেওয়া হয় এক লাখ টাকার চেকও।

ঘরের ছেলেদের সংবর্ধিত করতে আগে থেকেই ভিন্নরূপে সেজেছিল বিকেএসপি। বিকেলে ৯ ক্রিকেটারকে সু-সজ্জিত এক গাড়িতে সাভারের নবীনগর থেকে বাদক দলের মাধ্যমে বিকেএসপিতে আনা হয়। পরে প্রতিষ্ঠানের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ রশীদুল হাসান আকবর, মাহমুদুল, শামীমদের ফুল ও মিষ্টি দিয়ে বরণ করে নেন।

অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ছাড়াও উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব। তাদের উপস্থিতিতেই ৯ ক্রিকেটারকে বিকেএসপির পক্ষ থেকে দেওয়া হয় এক লাখ টাকার চেক, ক্রেস্ট ও বিকেএসপির বিশেষ ব্লেজার।

আকবর, শামীম, ইমনদের সংবর্ধিত করার পাশাপাশি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনও রাখা হয়। যা পরিবেশন করেন বিকেএসপিরই ছাত্র-ছাত্রীরা।

উল্লেখ্য সংবর্ধিত ৯ ক্রিকেটার হলেন আকবর আলি, হাসান মুরাদ, শামীম হাসান, পারভেজ হোসেন ইমন, প্রান্তিক নওরোজ নাবিল, মাহমুদুল হাসান, তানজিম হাসান সাকিব, মোঃ শাহিন আলম ও আশরাফুল ইসলাম সিয়াম (স্ট্যান্ড বাই)।

নাজমুল হাসান তারেক

Read Previous

দিল্লির ঘটনায় সরব ভারতীয় ক্রিকেটাররা

Read Next

পাকিস্তানে যাবেন না মুশফিক

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
10
Share