অজিদের বাংলাদেশ সফরের আগে প্রস্তুতি ডারউইনে

featured photo1 1 84
Vinkmag ad

aussie

আগামী আগস্ট-সেপ্টেম্বরে বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া। বাংলাদেশের বর্তমান আবহাওয়া অস্ট্রেলিয়ার থেকে পুরোপুরি ভিন্ন বলে ধারণা করছে ক্রিকেট অস্ট্রেলিয়া। এই সফরের প্রস্তুতি হিসেবে ডারউইনে এক সপ্তাহের ক্যাম্প করবে অজিরা।

বাংলাদেশের বিপক্ষে দুই টেস্টের জন্য ইতোমধ্যে ১৩ সদস্যের দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়ার ক্রিকেট বোর্ড। আগামী ১০ আগস্ট অনুশীলন ক্যাম্পে যোগ দিবে স্টিভেন স্মিথের দল। সাত দিনের ক্যাম্পের পাশাপাশি নিজেদের মধ্যে তিন দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। ম্যাচটি মারারা ক্রিকেট মাঠে শুরু হবে ১৪ আগস্ট।

বাংলাদেশ সফরের প্রস্তুতি সম্পর্কে ক্রিকেট অস্ট্রেলিয়ার টিম পারফরম্যান্স ম্যানেজার প্যাট হাওয়ার্ড বলেন, ‘বাংলাদেশ সফরকে আমরা গুরুত্বের সাথে নিয়েছি। বাংলাদেশের কন্ডিশনের সাথে মানিয়ে নিতে উত্তরাঞ্চলের এই জায়গাটি আমাদের সাহায্য করবে। এর আগে ভারত সফরের আগে আমরা দুবাইয়ে ক্যাম্প করেছিলাম। এবার ডারউইন থেকে সরাসরি বাংলাদেশে যাওয়ার আগে দল সম্ভাব্য সেরা প্রস্তুতি নিতে পারবে।’

আগামী ১৮ আগস্ট বাংলাদেশে নেমে ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ২২ ও ২৩ আগস্ট দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া। এরপর দুই টেস্টের প্রথমটি হবে মিরপুরে ২৭-৩১ আগস্ট এবং দ্বিতীয় টেস্ট হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ৪-৮ সেপ্টেম্বর।

৯৭ ডেস্ক

Read Previous

রিভিউ ফুরোচ্ছেনা আর আম্পায়ার্স কলে

Read Next

সিরিজ জিতে নিলো ইংলিশরা

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share