অলরাউন্ডার মিরাজের বাসায় চুরি

মেহেদী হাসান মিরাজ

একাদশে জায়গা না মিললেও চোট কাটিয়ে জিম্বাবুয়ের বিপক্ষে টেস্টে ফিরেছিলেন অফ স্পিনিং অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। টেস্ট শেষে বাসায় ফিরেই বড় ধাক্কা খেতে হয় জাতীয় দলের এই অলরাউন্ডারকে, চুরি হয়েছে তার মিরপুরের বিজয় রাকিন সিটির বাসায়। ইতোমধ্যে কাফরুল থানায় করা হয়েছে মামলাও।

টেস্ট দলের অংশ হওয়াতে গত কয়েকদিন বাসা ছেড়ে টিম হোটেলেই অবস্থান নিতে হয়েছিল মিরাজকে, সঙ্গে ছিলেন তার স্ত্রীও। গতকাল ম্যাচ শেষের পর আজ (২৬ ফেব্রুয়ারি) বাসা ফিরেই দেখেন চুরি হয়েছে তার বাসা। রাজধানীর মিরপুর ক্যান্টেনমেন্ট এলাকার পাশেই বিজয় রাকিন সিটির একটি ফ্ল্যাটে থাকতেন মিরাজ।

বাসা থেকে টাকা-পয়সা ও অলংকার চুরি হয়েছে বলে জানা গেছে। বাসায় ফিরে ঘটনা জানতে পেরে রাতে কাফরুল থানায় যান এই অলরাউন্ডার। ঘটনা কেন্দ্র করে একাত্তর হোটেলের  অপর পার্শে এক‌টি ভবন ঘি‌রে রে‌খে‌ছে পু‌লিশ।

টেস্ট স্কোয়াডের পর ঘোষিত প্রথম দুই ওয়ানডের দলেও আছেন মেহেদী হাসান মিরাজ। আগামীকাল (২৭ ফেব্রুয়ারি) সকাল ১১ টার ফ্লাইটে দলের সাথে তার সিলেট যাওয়ার কথা ছিল।

উল্লেখ্য গতবছর মার্চে রাবেয়া আক্তার প্রিতীর সাথে ৬ বছরের সম্পর্ককে বিয়েতে রূপ দেন মেহেদী হাসান মিরাজ। এরপর থেকেই স্ত্রী রাবেয়াকে নিয়ে মিরপুরের এই বাসায় বসবাস শুরু করেন এই অলরাউন্ডার।

৯৭ প্রতিবেদক

Read Previous

শেহজাদকে সুখবর দিল আফগান ক্রিকেট বোর্ড

Read Next

ভিডিও দেখাকে পুঁজি করেই আজ মাঠে নামছে জাহানারারা

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
54
Share