বিশ্ব একাদশের অধিনায়ক ফাফ, কোচ টম মুডি

ফাফ ডু প্লেসিস টম মুডি
Vinkmag ad

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে চলতি বছরের মার্চে দুইটি বিশেষ টি-টোয়েন্টি ম্যাচ (এশিয়া একাদশ ও রেস্ট অফ দ্যা ওয়ার্ল্ডের মধ্যে) আয়োজন করছে বিসিবি (বাংলাদেশ ক্রিকেট বোর্ড)। রেস্ট অফ দ্যা ওয়ার্ল্ডের (বিশ্ব একাদশ) অধিনায়কত্ব করবেন ফাফ ডু প্লেসিস। 

এখনো যদিও ঠিক করা হয়নি এশিয়া একাদশের নেতৃত্ব ভার থাকবে কার কাঁধে। বিশ্ব একাদশের কোচ হিসাবে থাকবেন টম মুডি।

বিসিবি সূত্রে পাওয়া বিশ্ব একাদশের স্কোয়াডে অধিনায়ক ফাফ ডু প্লেসিস ছাড়া দক্ষিণ আফ্রিকা থেকে আছেন লুঙ্গি এনগিডি। ওয়েস্ট ইন্ডিজ থেকে আছেন ৪ জন (ক্রিস গেইল, নিকোলাস পুরান, কাইরন পোলার্ড ও শেলডন কটরেল)। ইংল্যান্ড থেকে আছেন ৩ জন (অ্যালেক্স হেলস, জনি বেয়ারস্টো ও আদিল রশিদ)। নিউজিল্যান্ড থেকে আছেন ২ জন (রস টেইলর ও মিচেল ম্যাকলেনাগান)। অস্ট্রেলিয়া থেকে সবেধন নীলমণি অ্যান্ড্রু টাই।

বিশ্ব একাদশে নেই জিম্বাবুয়ের কোন ক্রিকেটার।

এশিয়া একাদশ স্কোয়াডঃ

শিখর ধাওয়ান, তামিম ইকবাল, লিটন দাস, রিশাব পান্ট, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, থিসারা পেরেরা, রাশিদ খান, মুস্তাফিজুর রহমান, স্বন্দ্বীপ লামিচানে, লাসিথ মালিঙ্গা, মোহাম্মদ শামি, কুলদ্বীপ যাদব, মুজিব উর রহমান, লোকেশ রাহুল (১ ম্যাচ), ভিরাট কোহলি (এখনো নিশ্চিত নয়)।

বিশ্ব একাদশ স্কোয়াডঃ

অ্যালেক্স হেলস, ক্রিস গেইল, ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), নিকোলাস পুরান, রস টেইলর, জনি বেয়ারস্টো, কাইরন পোলার্ড, আদিল রশিদ, শেলডন কটরেল, লুঙ্গি এনগিডি, অ্যান্ড্রু টাই ও মিচেল ম্যাকল্যানাগান। (কোচঃ টম মুডি)।

৯৭ প্রতিবেদক

Read Previous

বিশ্ব একাদশ-এশিয়া একাদশের ম্যাচে বসবে তারার মেলা

Read Next

মুমিনুল চান সাকিবও দলে আসুক!

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
84
Share