পাকিস্তানে বিশ্ব একাদশ যাওয়ার ব্যাপারে আইসিসির সমর্থন

featured photo1 1 82
Vinkmag ad

psl

কোনও ধরণের সমস্যা দেখা না দিলে চলতি বছরের সেপ্টেম্বরে তিনটি টি-টোয়েন্টি খেলার জন্য বিশ্ব একাদশের পাকিস্তানে যাওয়ার পরিকল্পনা রয়েছে। পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট ফেরানোর জন্য এই পরিকল্পনাকে সমর্থন দিয়েছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি।

লন্ডনে বোর্ড মিটিংয়ের পর এক বিবৃতিতে আইসিসি জানায়, এই বছরের শেষ দিকে লাহোরে পাকিস্তানের সঙ্গে বিশ্ব একাদশের তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ আয়োজনে তাদের সম্মতি রয়েছে। এই তিন ম্যাচ আন্তর্জাতিক ক্রিকেটের সমীচীন হওয়ার সম্ভাবনা আছে এবং এই সিরিজ নিয়ে কাজ এগিয়ে চলছে।

চলতি বছরের শুরুর দিকে লাহোরে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ফাইনাল সফলভাবে সম্পন্ন হওয়ার পর পাকিস্তানে বিশ্ব একাদশ পাঠানোর প্রস্তাবটি উপস্থাপিত হয়। ২০০৯ সালে লাহোরে সফররত শ্রীলঙ্কা দলের উপর হা-ম-লার পর কোন বড় টেস্ট দল পাকিস্তান সফর করেনি। তবে ২০১৫ সালে জিম্বাবুয়ে পাকিস্তানের লাহোরে তিনটি একদিনের আন্তর্জাতিক ম্যাচ ও দু’টি টি-টোয়েন্টি খেলতে যায়।

পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য বিশ্ব একাদশ স্কোয়াডের খেলোয়াড়দের নাম এখনো জানা যায়নি। তবে এটা অনুমান করা যায় এই ইভেন্টে সকল টেস্ট খেলুড়ে দেশের প্রতিনিধিরা থাকবে।

৯৭ ডেস্ক

Read Previous

শ্রীলঙ্কার কোচের দায়িত্ব ছেড়ে দিলেন ফোর্ড

Read Next

রিভিউ ফুরোচ্ছেনা আর আম্পায়ার্স কলে

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share