হাসান-রনির বোলিং তোপ, শিরোপা জিততে ইস্ট জোনের চাই ৩৫৪

হাসান মাহমুদ আবু হায়দার রনি

১ম ইনিংসে ৪৮৬ রান স্কোরবোর্ডে জমা করেছিল বিসিবি সাউথ জোন। ইসলামী ব্যাংক ইস্ট জোনকে ১ম ইনিংসে ২৭৩ রানের বেশি না করতে দিয়ে নিশ্চিত করেছিল ২১৩ রানের লিড। তবে সাউথ জোন কিছুটা হলেও পিছিয়ে পড়েছে ২য় ইনিংসের জন্য। মাত্র ১৪০ রানেই গুটিয়ে গিয়েছে আব্দুর রাজ্জাকের দল। বিসিএলের (বাংলাদেশ ক্রিকেট লিগ) শিরোপা জিততে ইসলামী ব্যাংক ইস্ট জোনের দ্বিতীয় ইনিংসে দরকার ৩৫৪ রান।

বিসিবি সাউথ জোনকে দ্বিতীয় ইনিংসে বেশি রান করতে দেননি হাসান মাহমুদ ও আবু হায়দার রনি। এই দুই পেসারই নিয়েছেন ৪ টি করে উইকেট। বাকি দুই উইকেট পেয়েছেন রুয়েল মিয়া।

এনামুল হক বিজয়, শামসুর রহমান শুভ, মেহেদী হাসান ও আব্দুর রাজ্জাকের উইকেট পকেটে পোরেন হাসান মাহমুদ। বিজয় ও শুভকে ফেরান বোল্ড করে। বিশেষ করে শুভকে যেভাবে বোল্ড করেছেন, তা প্রশংসার দাবি রাখে। সেই আউটের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে হয়েছে ইতোমধ্যেই ভাইরাল।

আবু হায়দার রনিও কম যাননি। ফজলে মাহমুদ রাব্বি, মাহমুদউল্লাহ রিয়াদ, নুরুল হাসান সোহান ও শফিউল ইসলামের উইকেট নেন তিনি। বিসিবি সাউথ জোনের পক্ষে সর্বোচ্চ ৫৩ রান করেন মেহেদী হাসান। ৮৪ বলে ৫ চার ও ২ ছক্কায় ৫৩ রান করেন ৮ নম্বরে নামা মেহেদী।

যদিও ৩৫৪ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুটা মোটেও ভালো হয়নি ইসলামী ব্যাংক ইস্ট জোনের। দলীয় ২০ রানের মাথায় মোহাম্মদ আশরাফুল (৫) ও ২২ রানের মাথায় সাজঘরে ফিরেছেন পিনাক ঘোষ (১৬)।

৯৭ প্রতিবেদক

Read Previous

‘সাকিব’ থাকায় শের-ই-বাংলায় নিষিদ্ধ যে বিজ্ঞাপন

Read Next

৪র্থ দিনের ১ম সেশনেও বাংলাদেশের দাপট

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
10
Share