ইশতিয়াক-তৌহিদের জোড়া সেঞ্চুরিতে জোসেফাইট ওয়ারিয়র্সের বড় জয়

ইশতিয়াক সাদেক তৌহিদ

আজ (২২ ফেব্রুয়ারি) রাজধানীর ডিসিজি (ডেলটা ক্রিকেট গ্রাউন্ড) মাঠে ওয়েকা লিগে মুখোমুখি হয়েছিল জোসেফাইট ওয়ারিয়র্স ও এফইউসিসি (ফ্রেন্ডস ইউনাইটেড ক্রিকেট ক্লাব)। ইশতিয়াক-তৌহিদের জোড়া সেঞ্চুরিতে রানের পাহাড় গড়া জোসেফাইট ওয়ারিয়র্স জিতেছে বড় ব্যবধানে।

টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন জোসেফাইট ওয়ারিয়র্সের অধিনায়ক ইশতিয়াক সাদেক। ইনিংসের ২য় ওভারেই ওপেনার জামাল বাবু ফেরেন সাজঘরে। তবে শুরুর বিপদ কাটিয়ে উঠে রানের পাহাড় গড়ে জোসেফাইট ওয়ারিয়র্স। তিনে নামা তৌহিদ ও চারে নামা ইশতিয়াক সাদেক- দুজনই করেন অপরাজিত সেঞ্চুরি।

বেশি মারমুখী ছিলেন ইশতিয়াক সাদেক। ৩৭ বলে সেঞ্চুরি পূর্ণ করা ইশতিয়াক অপরাজিত থাকেন ৪২ বলে ১০৯ রান করে (৬ চার ও ১০ ছক্কা)। ৫৫ বলে ৭ চার ও ৮ ছক্কায় ঠিক ১০০ রান করে অপরাজিত থাকেন তৌহিদ। ২০ ওভারে মাত্র ২ উইকেট হারিয়ে জোসেফাইট ওয়ারিয়র্স থামে ২৫৮ রান করে।

রানের পাহাড়ে চাপা পড়া এফইউসিসি সুবিধা করে উঠতে পারেনি ব্যাট হাতে। যদিও ওপেনার সুমন চেষ্টা চালিয়েছিলেন বেশ। ৪৬ বলে ৭ টি করে চার ও ছক্কায় ৮৪ রান করেন তিনি। কিন্তু বাকিরা বলের সাথে পাল্লা দিয়ে রান তুলতে না পারায় বড় পরাজয় বরণ করে নিতে হয় তাদেরকে। জোসেফাইট ওয়ারিয়র্সের রানের চেয়ে ৮৪ রান কম করতে পারে দলটি ২০ ওভারে (৫ উইকেট হারিয়ে)।

সংক্ষিপ্ত স্কোরঃ

জোসেফাইট ওয়ারিয়র্স ২৫৮/২ (২০), ইশতিয়াক ১০৯*, তৌহিদ ১০০*, রাসেল ৩৫; রিফাত ১/৪৪

এফইউসিসি ১৭৪/৫ (২০), সুমন ৮৪, শফিকুল ২৪; শফিকুল ৯/১, রফিক ৩১/১।

ফলাফলঃ জোসেফাইট ওয়ারিয়র্স ৮৪ রানে জয়ী।

ম্যাচসেরাঃ ইশতিয়াক সাদেক (জোসেফাইট ওয়ারিয়র্স)।

৯৭ প্রতিবেদক

Read Previous

বড় জয়ে শুরু এমসিজে বুলেট ব্রাদার্সের মিশন

Read Next

সাকিবের অভাব বুঝছেন নাইম

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share