বড় জয়ে শুরু এমসিজে বুলেট ব্রাদার্সের মিশন

MCJ9

এমসিজে প্রিমিয়ার লিগের এবারের আসরের উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে জয় পেয়েছে বুলেট ব্রাদার্স ১২।  আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ১০ ওভারে ৫ উইকেট হারিয়ে ৮৫ রানের বেশি করতে পারেনি এমসিজে মিস্টিক ওয়ারিয়র্স। সহজ টার্গেট টপকাতে বুলেট ব্রাদার্সের লাগে ৫৪ বল। নিজেদের প্রথম ম্যাচে আসে ৫ উইকেটের বড় জয়।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ক্রিকেট টুর্নামেন্ট তৃতীয় বারের মতো আজ মাঠে গড়ালো। উদ্বোধনী ম্যাচে ১০ম ব্যাচকে হারিয়ে জয় পায় এমসিজে ১৩ ব্যাচ। দ্বিতীয় ম্যাচে জমে উঠে টুর্নামেন্টের লড়াই।

20200222 124420 01

ম্যাচের উইকেট ছিল ব্যাটিংয়ের জন্য আদর্শ। তবে এমন উইকেটে এমসিজে বুলেট ব্রাদার্সের বোলিংটা হয়েছে বেশ ভালো। প্রতিপক্ষ ওয়ারিয়র্সকে রান করার সুযোগ খুব বেশি দেননি বোলাররা। অল্পতেই আটকে দিয়েছিলেন অনিক, ইমরানরা।

মিস্টিক ওয়ারিয়র্সের উইকেট শিকার করতে আবির্ভূত হয়েছেন পুরোনো যোদ্ধা ফজলে রাব্বি অনিক। টপ অর্ডারে তিনিই প্রথম আঘাত হেনেছেন। রাকিব হাসানের হাতে ক্যাচ বানিয়ে প্রথমে আউট করেন আসাদকে। ওয়ারিয়র্সের রান তখন ৩.১ ওভারে ২৩। পরের বলেই সবুজকে ফেরালেন সেই অনিক। এরপর জনি ১৩, আশরাফুল অপরাজিত থাকেন ১৭ রানে। আর তাতেই ওয়ারিয়র্সের সংগ্রহ দাঁড়ায় ৫ উইকেটে ৮৫।

বল হাতে আলো ছড়িয়েছেন পেসার অনিক, সুব্রত। আর রান কমিয়ে দিলেন ইমরান হোসেন হৃদয়।

ইনিংসের শুরু থেকেই কী দুর্দান্ত ব্যাটিংটাই না করলেন এমসিজে বুলেট ব্রাদার্সের ওপেনার সুব্রত কুমার। প্রথম ওভারে ৮, এরপর ২০! দুই ওভারে ২৮ রান করা দলটি ফিফটি পূর্ণ করে মাত্র ৪.১ ওভারেই। ১৯ বল খেলে ১ চার, ৩ ছয় মেরে ৩২ রান করে সুব্রত যখন আউট হয়ে ফিরছেন, দলের রান তখন ৫২। এর কিছুক্ষণ পরই ক্যাচ তুলে ফিরে যান ১৭ রান করা ওপেনার রিফাত মিরন। দুই বল পর অধিনায়কের বিদায়। ৬৫ রানে ৩ উইকেট নেই বুলেট ব্রাদার্সের।

তবে দ্রুত ৩ উইকেট হারিয়েও অস্বস্তিতে থাকেনি দলটি। এরপর ইব্রাহিম আজাদ সাইমুম আর রাকিব হাসানের একটাই লক্ষ্য ছিল, শেষ বেলায় কোনো ঝুঁকি না নিয়ে অপরাজিত থেকে ম্যাচ শেষ করা।

দলকে জয়ের বন্দরে পৌঁছে দিয়ে ব্যাট উঁচিয়ে প্যাভিলিয়নের দিকে এগিয়ে যাবেন, এমন দৃশ্য হয়তো কল্পনা করে রেখেছিলেন এই দুই ব্যাটসম্যান। তা হয়েছেও! ৪ বল হাতে থাকতে তাঁদের এসেছে পাঁচ উইকেটের বড় জয়। সাইমুমের ব্যাট থেকে আসে ৫* রান, আর রাকিব অপরাজিত থাকেন ১৯ রানে। ৯ বলের এই ইনিংসে ছিলো ২ চার ও ১ ছয়।

৯৭ প্রতিবেদক

Read Previous

রোমাঞ্চকর লড়াইয়ে শেষ হাসি হেসেছে শ্রীলঙ্কা

Read Next

ইশতিয়াক-তৌহিদের জোড়া সেঞ্চুরিতে জোসেফাইট ওয়ারিয়র্সের বড় জয়

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
2
Share