সবেধন নীলমণির অংশ না হতে চেয়ে মাহমুদউল্লাহর আবেদন

মাহমুদউল্লাহ রিয়াদ

এপ্রিলে তৃতীয় দফার পাকিস্তান সফরের একমাত্র ওয়ানডে ম্যাচ থেকে ছুটি চেয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। লাল বলে আপাতত বিবেচনায় না থাকা এই অলরাউন্ডারকে এপ্রিলের ওই সফরে কেবল একটি ওয়ানডে খেলতেই যেতে হত, যদিও সফরে আছে একটি টেস্ট ম্যাচও। সবেধন নীলমণি ঐ ওয়ানডেতে নিজেকে বিবেচনা না করার জন্য বলেছেন রিয়াদ।

 

View this post on Instagram

 

Details- https://bit.ly/2Ty2Csz #PAKvBAN #BANvPAK #Cricket #Bangladesh #Pakistan

A post shared by cricket97 (@cricket97bd) on

মূলত ৩ এপ্রিল করাচিতে অনুষ্ঠিতব্য একমাত্র ওয়ানডে ম্যাচটির সময়টাতেই সন্তান প্রসবের সম্ভাবনা রয়েছে মাহমুদউল্লাহ রিয়াদের স্ত্রীর। সন্তান সম্ভাবা স্ত্রীর পাশে থাকতেই রিয়াদের ছুটির আবেদন। তবে লিখিত আবেদনের পর বোর্ড সিদ্ধান্ত নিবে ছুটি মঞ্জুর হবে কি হবেনা।

মাহমুদউল্লাহ রিয়াদের সাথে সম্প্রতি বৈঠকের পর প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ‘ক্রিকবাজকে’ বলেন, ‘মাহমুদউল্লাহ রিয়াদের স্ত্রীর ঠিক ওই সময়টাতে ডেলিভারির কথা রয়েছে, আর রিয়াদও চাইছে তখন স্ত্রীর পাশে থাকতে।’

‘সে আমাদের মৌখিকভাবে জানিয়েছে তবে যদি আসলেই ওই সময়টায় তার পক্ষে থাকা সম্ভব না হয় অবশ্যই লিখিতভাবে বোর্ডে আবেদন করতে হবে। লিখিত আবেদনের পরই বোর্ড সিদ্ধান্ত নিবে ছুটি মঞ্জুর করবে কিনা।’

মুশফিকুর রহিমের পাকিস্তান সফর থেকে নাম সরিয়ে নেওয়া বেশ বিরক্তির চোখে দেখেছেন বিসিবি সভাপতি। গণমাধ্যমের মুখোমুখি হয়েতো বলেই দিয়েছেন এরকম ছুটি নিতে হলে অন্তত ৬ মাস আগে জানাতে হবে বোর্ডকে।।

রিয়াদের আগে বোর্ডের কাছ থেকে এমন ছুটি নিয়েছেন সাকিব আল হাসান, তামিম ইকবাল ও সবেশেষ নিরাপত্তা ইস্যুতে মুশফিকুর রহিম। এখন দেখার বিষয় রিয়াদের ক্ষেত্রে কি অন্যদের মত পাশে থাকে বোর্ড, নাকি বোর্ড সভাপতি কঠোর হওয়ার নজির গড়েন তাকে দিয়েই।

৯৭ প্রতিবেদক

Read Previous

অনুশীলনের মত মাঠের লড়াইয়েও আসবে কি বসন্ত?

Read Next

পিএসএলের উদ্বোধনী ম্যাচে জয় পেল সরফরাজের কোয়েটা

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
18
Share