বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজে ম্যাচ অফিশিয়াল যারা

বাংলাদেশ জিম্বাবুয়ে

আগামী ২২ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার পূর্নাঙ্গ সিরিজ। ১ টেস্ট, ৩ ওয়ানডে ও ২ টি-টোয়েন্টির জন্য ম্যাচ অফিশিয়ালদের তালিকা প্রকাশ করা হয়েছে।

ঢাকায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে একমাত্র টেস্টে অন ফিল্ড আম্পায়ার হিসাবে থাকবেন জোয়েল উইলসন ও পল রেইফেল। টিভি বা তৃতীয় আম্পায়ার হিসাবে থাকবেন কুমার ধর্মসেনা। চতুর্থ আম্পায়ার হিসাবে থাকবেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে আম্পায়ারিং করা শরফোদ্দৌলা ইবনে সৈকত।

সিলেট আন্তর্জাতি ক্রিকেট স্টেডিয়ামেই অনুষ্ঠিত হবে তিনটি ওয়ানডে। ১ম ওয়ানডেতে অন ফিল্ড আম্পায়ার হিসাবে থাকবেন কুমার ধর্মসেনা ও অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে আম্পায়ারিং করা মাসুদুর রহমান মুকুল। তৃতীয় আম্পায়ার পল রেইফেল, চতুর্থ আম্পায়ার তানভির আহমেদ।

২য় ওয়ানডেতে পল রেইফেলের সঙ্গে অন ফিল্ড আম্পায়ার হিসাবে থাকবেন মাসুদুর রহমান মুকুল। কুমার ধর্মসেনা থাকবেন তৃতীয় আম্পায়ার হিসাবে, চতুর্থ আম্পায়ার হিসাবে থাকবেন তানভির আহমেদ।

৩য় ও শেষ ওয়ানডেতে কুমার ধর্মসেনা ও শরফোদ্দৌলা ইবনে সৈকত থাকবেন অনফিল্ড আম্পায়ার হিসাবে। পল রেইফেল থাকবেন তৃতীয় আম্পায়ার হিসাবে, চতুর্থ আম্পায়ারের দায়িত্ব পালন করবেন গাজী সোহেল।

ওয়ানডে সিরিজ শেষে দুইটি টি-টোয়েন্টি হবে মিরপুরে। সেখানে ১ম ম্যাচে শরফোদ্দৌলা ইবনে সৈকত ও তানভির আহমেদ থাকবেন অন ফিল্ড আম্পায়ার। গাজী সোহেল তৃতীয় আম্পায়ার, মাসুদুর রহমান মুকুল চতুর্থ আম্পায়ার।

সিরিজের শেষ ম্যাচেও থাকবে অল বাংলাদেশি আম্পায়ার। মাসুদুর রহমান মুকুল ও গাজী সোহেল অন ফিল্ড আম্পায়ার, তৃতীয় আম্পায়ার তানভির আহমেদ ও চতুর্থ আম্পায়ার শরফোদ্দৌলা ইবনে সৈকত।

সবকটি ম্যাচেই ম্যাচ রেফারি হিসাবে থাকবেন জেফ ক্রো, ডিআরএস টেকনিশিয়ান হিসাবে থাকবেন হেনরি এলিসন।

৯৭ প্রতিবেদক

Read Previous

‘চাপের পরিবর্তে চ্যালেঞ্জ, অনেক উপভোগ করেছি’

Read Next

তিন বছর খেলে এরপর সিদ্ধান্তঃ কোহলি

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
14
Share