জাতীয় দলের সঙ্গে ম্যাচ খেলতে চায় ছাত্রলীগ

mashrafe

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সঙ্গে বাংলাদেশ ছাত্রলীগ প্রীতি ম্যাচ খেলতে চায়। আজ সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, বাংলাদেশ ছাত্রলীগ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সঙ্গে ম্যাচ খেলতে চায়। এজন্য মাশরাফি বিন মর্তুজার কাছে সহযোগিতা চেয়েছেন। 

মাশরাফি বিন মর্তুজার সহযোগিতা থাকলেই ক্রিকেট ম্যাচ আয়োজন সম্ভব হবে বলে উল্লেখ্য করে ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন,

‘বাংলাদেশ ছাত্রলীগ বাংলাদেশ ক্রিকেট টিমের সাথে একটি ম্যাচ আয়োজন করতে চায়। এজন্য মাশরাফি ভাইয়ের সহযোগীতা কামনা করছি।’

386451 113

আল নাহিয়ান খান জয় আরও বলেন,

‘মাশরাফি ভাই আমাদের সকলের প্রিয়, তারুণ্যের আইকন। জনগণের নেতা হিসেবে যে ধরণের কাজ করা দরকার আমাদের তরুণ এমপি মাশরাফি ভাই তা দেখিয়ে দিয়েছেন। তিনি সাধারণ মানুষের জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। তিনি ইতিমধ্যে নড়াইলকে মডেল জেলা হিসাবে পরিচিত করার চেষ্টা করছেন। ভাই আমাদের মাঝে এসেছেন। আমরা অত্যন্ত আনন্দিত।’

এর আগে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানের উদ্বোধন করেন জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মর্তুজা।

Mash Badminton Risingbd 220200217214315

সোমবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিএসসির স্বোপার্জিত স্বাধীনতা চত্বরে ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইনের সঙ্গে জুটি বেঁধে সংগঠনের সভাপতি আল নাহিয়ান খান জয় ও লেখক ভট্টাচার্যের বিরুদ্ধে ব্যাডমিন্টন খেলেন মাশরাফি বিন মুর্তজা।

বাংলাদেশ ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত ‘মুজিববর্ষ দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্ট’ উদ্বোধন উপলক্ষে জয়-লেখক বনাম মাশরাফি-সাদ্দামের মধ্যকার দুটি প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। দুটি ম্যাচের প্রথম ম্যাচে জয়-লেখক ২১ পয়েন্ট নিয়ে বিজয়ী হলেও অপর ম্যাচে মাশরাফি-সাদ্দামের কাছে ২১ পয়েন্টে হেরেছে তারা।

৯৭ প্রতিবেদক

Read Previous

বাংলাদেশ ক্ষুধার্ত আছে বলেই চাকাভার ভয়

Read Next

রাব্বিকে বার্তা দিয়ে রেখেছেন তার বাবা-মা

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
786
Share