নিউজিল্যান্ডের টেস্ট দলে আজাজ, জেমিসন

আজাজ প্যাটেল বিজে ওয়াটলিং কেন উইলিয়ামসন নিউজিল্যান্ড টেস্ট

ওয়েলিংটনে শুক্রবার (২১ ফেব্রুয়ারি) থেকে শুরু হতে যাচ্ছে স্বাগতিক নিউজিল্যান্ড ও ভারতের মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজ। সিরিজ শুরুর আগে ১৩ সদস্যের টেস্ট স্কোয়াড ঘোষণা করেছে নিউজিল্যান্ড।

কেন উইলিয়ামসনকে অধিনায়ক করে ঘোষণা করা স্কোয়াডে একমাত্র ফ্রন্টলাইন স্পিনার হিসাবে আছেন আজাজ প্যাটেল। ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজে ভালো করা কাইল জেমিসন সুযোগ পেয়েছেন টেস্ট স্কোয়াডে। দলে ফিরেছেন অলরাউন্ডার ড্যারিল মিচেল।

ট্রেন্ট বোল্ট, নেইল ওয়েগনার ও টিম সাউদি স্কোয়াডে আছেন। তাই সেরা একাদশে জেমিসনের সুযোগ পাওয়া কষ্টসাধ্য হবে। টড অ্যাস্টল, মিচেল স্যান্টনারদের টপকে স্কোয়াডে থাকা আজাজ প্যাটেল থাকবেন একাদশে।

ভারতের বিপক্ষে নিউজিল্যান্ডের টেস্ট স্কোয়াড-

কেন উইলিয়ামসন (অধিনায়ক), টম ব্লান্ডেল, ট্রেন্ট বোল্ট, কলিন ডি গ্র্যান্ডহোম, কাইল জেমিসন, টম ল্যাথাম, ড্যারিল মিচেল, হেনরি নিকোলস, আজাজ প্যাটেল, টিম সাউদি, রস টেইলর, নেইল ওয়েগনার ও বিজে ওয়াটলিং (উইকেটরক্ষক)।

নিউজিল্যান্ডের বিপক্ষে ভারতের টেস্ট স্কোয়াড-

ভিরাট কোহলি (অধিনায়ক), মায়াঙ্ক আগারওয়াল, পৃথ্বী শ, শুবমান গিল, চেতেশ্বর পুজারা, আজিঙ্কা রাহানে (সহ অধিনায়ক), হনুমা বিহারি, ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), রিশাব পান্ট (উইকেটরক্ষক), রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, জাসপ্রীত বুমরাহ, উমেশ যাদব, মোহাম্মদ শামি, নবদ্বীপ সাইনি, ইশান্ত শর্মা।

৯৭ প্রতিবেদক

Read Previous

অবসান হলো জয়ের বাড়ি বিভ্রান্তির!

Read Next

অধিনায়কত্ব ছেড়ে দিলেন ফাফ ডু প্লেসিস

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
14
Share