কিউইদের কেন্দ্রীয় চুক্তিতে রাভাল, গ্র্যান্ডহোম আর ব্রুম

featured photo1 1 79
Vinkmag ad

Capture 2

উদ্বোধনী ব্যাটসম্যান জিৎ রাভাল, অলরাউন্ডার কলিন ডি গ্র্যান্ডহোম এবং মিডল অর্ডার ব্যাটসম্যান নেইল ব্রুমকে নিউজিল্যান্ড বোর্ড নিয়ে এসেছে কেন্দ্রীয় চুক্তিতে। 

বৃহস্পতিবার আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানো উইকেটরক্ষক ব্যাটসম্যান লুক রঙ্কি বাদ পড়েছেন কেন্দ্রীয় চুক্তি থেকে। এছাড়াও পেসার ডগ ব্রেসওয়েল এবং স্পিনার মার্ক ক্রেইগেরও জায়গা হয়নি চুক্তিতে। জিতেন প্যাটেলও থাকতে পারেননি ২১ সদস্যের তালিকায়  ক্রিকেটকে বিদায় জানানোর কারণে।

কিউইদের হয়ে টেস্টে জিৎ রাভাল উদ্বোধন করছেন বেশ কিছুদিন ধরে। অলরাউন্ডার গ্র্যান্ডহোম আর মিডলঅর্ডারে নেইল ব্রুমের ব্যাটও কথা বলছে বেশ। তাই আরও মনোযোগী এবং পেশাদারিত্বের সাথে যেন এগিয়ে যেতে পারেন তারা তাই চুক্তিতে জায়গা করে দেয়া হয়েছে এই তিন ক্রিকেটারকে।

বাদ পড়া পেসার ব্রেসওয়েল শেষ ১২ মাসে কিউইদের জার্সিতে মাত্র দুই ওয়ানডে আর এক টেস্টেই নামতে পেরেছেন মাঠে। স্পিনার ক্রেইগের রেকর্ড আরও পড়তির দিকে। কানপুরে ভারতের বিপক্ষে এক ওয়ানডেই গত এক বছরে মার্কের অর্জন।

২০১৯ বিশ্বকাপকে পাখির চোখ করেই কিউই বোর্ড প্রকাশ করেছে নতুন এই চুক্তিপত্র।

নিউজিল্যান্ডের কেন্দ্রীয় চুক্তিতে থাকা ক্রিকেটাররাঃ

কোরি অ্যান্ডারসন, ট্রেন্ট বোল্ট, নিল ব্রুম, কলিন ডি গ্র্যান্ডহোম, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, টম ল্যাথাম, মিচেল ম্যাকক্লেনাগান, অ্যাডাম মিল্ন, কলিন মানরো, হেনরি নিকোলস, জেমস নিশাম, জিত রাভাল, মিচেল স্যান্টনার, ইশ সোধি, টিম সাউদি, রস টেইলর, নিল ওয়াগনার, বিজে ওয়াটলিং, কেন উইলিয়ামসন, জর্জ ওয়ার্কার।

৯৭ ডেস্ক

Read Previous

টেস্ট লিগে টাইগারদের ঝুলিতে চার বছরে ১২ সিরিজ

Read Next

শ্বাসরুদ্ধকর জয়ে সিরিজে ফিরলো প্রোটিয়ারা

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share