অজিদের ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে ফিরলেন ম্যাক্সওয়েল

গ্লেন ম্যাক্সওয়েল
Vinkmag ad

মানসিক অবসাদের জন্য ক্রিকেট থেকে সাময়িক ছুটি নিয়েছিলেন। অবসাদ কাটিয়ে মাঠের ক্রিকেটে ফিরলেও জাতীয় দলে প্রথমে জায়গা হয়নি। অবশেষে অজি স্কোয়াডে জায়গা করে নিয়েছেন গ্লেন ম্যাক্সওয়েল। অস্ট্রেলিয়ার দক্ষিণ আফ্রিকাগামী দলের অংশ হয়েছেন এই তারকা অলরাউন্ডার।

ম্যাক্সওয়েল জায়গা করে নিলেও স্কোয়াডে জায়গা হয়নি মার্কাস স্টয়নিসের। জর্জ বেইলি সম্বলিত নির্বাচক কমিটি টি-টোয়েন্টি ও ওয়ানডে দুই স্কোয়াডেই ম্যাক্সওয়েলের সঙ্গে রেখেছেন ম্যাথু ওয়েডকে। দুই স্কোয়াডেই অলরাউন্ডার হিসাবে জায়গা করে নিয়েছেন মিচেল মার্শ।

অজিদের নির্বাচক ট্রেভর হন্স জাতীয় দলে গ্লেন ম্যাক্সওয়েলকে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন, ‘গ্লেনঅকে দুই স্কোয়াডেই পাওয়া দারুণ এক খবর।’

দক্ষিণ আফ্রিকা সফরে অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি স্কোয়াড-

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), শন অ্যাবট, অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), প্যাট কামিন্স (সহ অধিনায়ক), মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, জাই রিচার্ডসন, কেন রিচার্ডসন, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

দক্ষিণ আফ্রিকা সফরের জন্য অস্ট্রেলিয়া ওয়ানডে স্কোয়াড-

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারি (সহ অধিনায়ক ও উইকেটরক্ষক), প্যাট কামিন্স (সহ অধিনায়ক), জশ হ্যাজেলউড, মারনাস লাবুশেইন, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, কেন রিচার্ডসন, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

অস্ট্রেলিয়ার দক্ষিণ আফ্রিকা সফরের সূচি-

১ম টি-টোয়েন্টি- ২১ ফেব্রুয়ারি, জোহানেসবার্গ
২য় টি-টোয়েন্টি- ২৩ ফেব্রুয়ারি, পোর্ট এলিজাবেথ
৩য় টি-টোয়েন্টি- ২৬ ফেব্রুয়ারি, কেপটাউন

১ম ওয়ানডে- ২৯ ফেব্রুয়ারি, পার্ল
২য় ওয়ানডে- ৪ মার্চ, ব্লুমফন্টেইন
৩য় ওয়ানডে- ৭ মার্চ, পচেফস্ট্রুম।

৯৭ প্রতিবেদক

Read Previous

তামিম-সাকিবের মতো বড় ক্রিকেটার নন বলে বিব্রত হননি মুশফিক

Read Next

ভারতের টেস্ট দলে পৃথ্বী শ

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Total
33
Share