টিকিটের অর্থ ফেরতের নীতিমালা ঘোষণা

মাহমুদউল্লাহ রিয়াদ বাবর আজম
Vinkmag ad

পাকিস্তান ক্রিকেট বোর্ড– পিসিবি আজ শনিবার পাকিস্তান ও বাংলাদেশের মধ্যে তৃতীয় এবং চূড়ান্ত টি-টোয়েন্টির টিকিটের অর্থ ফেরতের নীতিমালা ঘোষণা করেছে, যা বৃষ্টির কারণে কোনও বল ছাড়াই পরিত্যাক্ত করা হয়েছিল।

যে ক্রিকেট সমর্থকরা নগদ টাকায় টিসিএস এক্সপ্রেস কেন্দ্রগুলি থেকে টিকিট কিনেছেন তারা টিসিএসের গুলবার্গ-তৃতীয় শাখায় (৫৮ / ডি -১) আগামী ১০-২০ ফেব্রুয়ারি সকাল ৯ টা থেকে সন্ধ্যা ৬ টার মধ্যে টাকা ফেরত নিতে পারবে।

টিকিটের অর্থ গ্রহণ করার ক্ষেত্রে মূল টিকিট সঙ্গে করে নিয়ে আসতে হবে বলে নিশ্চিত করে পাকিস্তান ক্রিকেট।

www.yayvo.com থেকে কেনা অনলাইন টিকিটগুলির মূল্য আগামী ৭ ফেব্রুয়ারি ফেরত দেওয়া হবে সমর্থকদের।

গত ২৭ জানুয়ারি বৃষ্টির কারণে শেষ পর্যন্ত পরিত্যাক্ত ঘোষণা করা হয় বাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি।

বাংলাদেশ সময় দুপুর ৩টায় সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচ শুরু হওয়ার কথা থাকলেও বৃষ্টির বাধায় ম্যাচ শুরু হয়নি। এমনকি নির্ধারিত সময়ে টসও করা সম্ভব হয়নি। সময়ের সাথে বৃষ্টির পরিমাণ না কমে আরো বাড়লে ম্যাচ পরিত্যাক্ত হওয়ার আশঙ্কা সৃষ্টি হয়। শেষ পর্যন্ত বাংলাদেশ সময় সাড়ে ৫টায় ম্যাচ শুরুর সময়সীমা বেঁধে দেয়া হয়। এই সময়ের মধ্যেও বৃষ্টি না কমলে ম্যাচ পরিত্যাক্তের সিদ্ধান্ত নেন ম্যাচ রেফারি।

ইসলামাবাদের উদ্দেশ্যে আগামী ৪ ফেব্রুয়ারি ঢাকা ছাড়বে মুমিনুল হকের নেতৃত্বাধীন বাংলাদেশ টেস্ট দল। রাওয়ালপিন্ডিতে ৭ তারিখ থেকে শুরু হবে প্রথম টেস্ট। ৫ এপ্রিল থেকে করাচিতে শুরু হবার কথা দ্বিতীয় টেস্ট।

পাকিস্তানের বিপক্ষে ১ম টেস্টের জন্য বাংলাদেশ টেস্ট স্কোয়াডঃ

মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, তাইজুল ইসলাম, নাইম হাসান, এবাদত হোসেন, আবু জায়েদ চৌধুরী রাহি, আল আমিন হোসেন, রুবেল হোসেন ও সৌম্য সরকার।

১ম টেস্টের জন্য পাকিস্তানের ১৬ সদস্যের স্কোয়াডঃ

আজহার আলি (অধিনায়ক), আবিদ আলি, আসাদ শফিক, বাবর আজম, বিলাল আসিফ, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, হারিস সোহেল, ইমাম উল হক, ইমরান খান সিনিয়র, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), নাসিম শাহ, শাহীন শাহ আফ্রিদি, শান মাসুদ ও ইয়াসির শাহ।

৯৭ প্রতিবেদক

Read Previous

‘তামিম ভাই অনেক বেশি সিরিয়াস ছিলেন, আমি বলবো আউটস্ট্যান্ডিং’

Read Next

‘৩০০’ ও ‘৭০০০’ এর পথে তামিম ইকবাল

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
4
Share