অদ্ভুত ইনজুরিতে মাঠের বাইরে রুবেল

featured photo1 59
Vinkmag ad

Rubel Hossain of Bangladesh looks disapointed35

অদ্ভুত এক ইনজুরিতে অন্তত চার সপ্তাহের জন্যে মাঠের বাইরে থাকতে হবে টাইগার পেসার রুবেল হোসেনকে। মিরপুরের ডেলটা হাসপাতালে চিকিৎসাধীন রুবেল হোসেনকে মাঠের বাইরে থাকতে হতে পারে ৪-৬ সপ্তাহ।

পা কিংবা হাত নয়, রুবেল হোসেনের ইনজুরি মুখমন্ডলে। মর্যাদার আসর চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালে ভারতের বিপক্ষে পরাজয়ের পর টিম মিটিং শেষ করে হোটেলে নিজের কক্ষে প্রবেশের সময় দরজাতে জোরে ধাক্কা খান রুবেল হোসেন। ধাক্কাটা এতোই জোরে ছিলো যে রুবেল হোসেনের কান ও বাম চোখের মাঝখানের অংশের হাড় সরে গেছে! ডাক্তার না জানানো পর্যন্ত রুবেল হোসেন নিজেই এই ধাক্কার ভয়াবহতা সম্পর্কে অবগত ছিলেন না।

নিজের ইনজুরি সম্পর্কে রুবেল হোসেন বলেন, “ম্যাচ শেষে হোটেলে ফেরার পর রুমের দরজার সঙ্গে ধাক্কা খেয়েছিলাম। ওই সময় খুব বেশি ব্যথা অনুভব করিনি। দেশে আসার তাড়াহুড়োর মধ্যে তাই আর ফিজিওকে বিষয়টা বলিনি। কিন্তু ব্যথাটা ধীরে ধীরে বাড়ায় ঢাকায় এসে ডাক্তার দেখিয়েছি।”

আজ রাজধানীর মিরপুরে ডেলটা হাসপাতালে রুবেল হোসেনের সফল অস্ত্রপচার শেষে বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, ” বড় ধরনের বিপদ থেকে রক্ষা পেয়েছেন রুবেল। আঘাত চোখের আরেকটু কাছাকাছি হলে বড় সমস্যায় পড়তে হতো তাকে। সৌভাগ্যক্রমে এ যাত্রায় বেঁচে গেছেন। খেলায় ফিরতে ৪-৬ সপ্তাহ লেগে যাবে তার। আগামীকাল আরও একটি এক্স-রে করা হবে। সেখানে দেখা হবে তার চোটের অবস্থা কী। সবকিছু ঠিক থাকলে কালই (বৃহস্পতিবার) রুবেলকে হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হবে।”

আগস্টে অস্ট্রেলিয়া বাংলাদেশ সফরে আসছে। সেখানে খেলার জন্যে উন্মুখ হয়ে আছেন রুবেল হোসেন। তবে এই ইনজুরি একটু হলেও বাঁধা হয়ে দাড়ালো রুবেল হোসেনের সামনে।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

কোহলিদের একহাত নিলেন গাভাস্কার

Read Next

দক্ষিণ আফ্রিকাকে পাত্তাই দিলোনা ইংল্যান্ড

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share