হারিস রউফের জন্য খুশি মাহমুদউল্লাহ

হারিস রউফ মাহমুদউল্লাহ রিয়াদ
Vinkmag ad

মোহাম্মদ আমির ও ওয়াহাব রিয়াজকে বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য বিবেচনা করেনি পাকিস্তান। বরং শাহীন শাহ আফ্রিদি, মুসা খান, মোহাম্মদ হাসনাইনদের সঙ্গে আছেন বিগ ব্যাশ মাতানো হারিস রউফ। তবে প্রতিপক্ষ শিবিরে কে আছে, কে নেই এটা নিয়ে ভাবছেন না বাংলাদেশ দলপতি মাহমুদউল্লাহ রিয়াদ।

আজ (২৩ জানুয়ারি) লাহোরে টি-টোয়েন্টি সিরিজের ট্রফি উন্মোচন পর্ব শেষে বাংলাদেশ ও পাকিস্তানের গণমাধ্যমের মুখোমুখি হন মাহমুদউল্লাহ রিয়াদ।

 

View this post on Instagram

 

Trophy with two captain. Who will have the last laugh? #PAKvBAN #BANvPAK

A post shared by cricket97 (@cricket97bd) on

আমির ও ওয়াহাবের দলে সুযোগ না পাওয়া নিয়ে রিয়াদ বলেন, ‘আমির (মোহাম্মদ আমির) ও ওয়াহাব (ওয়াহাব রিয়াজ) পাকিস্তানের বেশ অভিজ্ঞ ক্রিকেটার। আমি মনে করি তাদের অনুপস্থিতিতে অন্যরা নিজেদেরকে চেনানোর সুযোগ পাবে। আমি এসব নিয়ে ভাবছিই না। আমি কেবল আমার দলের সামর্থ্যে বিশ্বাস রাখছি। এবং কন্সটেন্ট্রেট করছি কিভাবে ভালো পারফর্ম করা যায়।’

লাহোর কালান্দার্সের ট্যালেন্ট হান্ট প্রোগ্রামের আবিষ্কার পেসার হারিস রউফ। অস্ট্রেলিয়ায় বিগ ব্যাশ লিগে মেলবোর্ন স্টারসের হয়ে মাঠ মাতিয়ে পাকিস্তান জাতীয় দলের হয়ে খেলার জন্য ডাক পেয়েছেন এই গতি তারকা। হারিস রউফের পারফরম্যান্স চোখে পড়েছে কিনা জানতে চাওয়া হয় মাহমুদউল্লাহ রিয়াদের কাছে।

মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, ‘হ্যা, হ্যা, হ্যা (দেখেছি)। সে খুব ভালো পারফর্ম করছে। আমি তার জন্য খুশি (হাসি)।’

এই মুহূর্তে ক্রিকেট খেলছেন এমন ব্যাটসম্যানদের সেরার তালিকা করলে সেরা পাঁচেই থাকবেন পাকিস্তানের বাবর আজম। তিন ফরম্যাটেই নিজের যাদুকরী ব্যাটিংয়ে মুগ্ধ করে চলেছেন পাকিস্তানের টি-টোয়েন্টি দলের অধিনায়ক। টি-টোয়েন্টিতে আইসিসির ব্যাটসম্যানদের র‍্যাংকিংয়ে শীর্ষে আছেন বাবর আজম। বাবর আজমের র‍্যাংকিং মনে করিয়ে দিয়ে তার প্রশংসা করেন মাহমুদউল্লাহ।

‘কোন সন্দেহ নেই তিন ফরম্যাটেই বাবর আজম খুবই ভালো করছে। আপনি তার র‍্যাংকিং দেখলেও সেটা বুঝবেন যে সে কতটা ভালো ব্যাটসম্যান। আমরা সব ব্যাটসম্যানদের জন্যই পরিকল্পনা সাজাচ্ছি। বোলিং ইউনিট এটা নিয়ে কঠোর পরিশ্রম করছে।’

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

সবকিছু বাংলাদেশেই রেখে এসেছেন মাহমুদউল্লাহ

Read Next

ব্যাটিং অর্ডারে প্রমোশন হলে খুশি হবেন মাহমুদউল্লাহ

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
14
Share